Tithi Basu

গল্ফগ্রিনের রাস্তায় তিন বছর পর নিজের ভাইকে খুঁজে পেলেন ‘মা’ ধারাবাহিকের ঝিলিক

ছোট পর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘মা’। তার ‘ঝিলিক’ চরিত্রে দর্শক দেখেছিল তিথি বসুকে। তিথি নিজের ভাইকে খুঁজে পেলেন কলকাতার রাস্তায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ১৭:১১
Share:

কলকাতার রাস্তায় ভাইকে খুঁজে পেল তিথি। —ছবি : ইনস্টাগ্রাম।

১৪ বছর আগে শুরু হয়েছিল এই ধারাবাহিক। টানা পাঁচ বছর চলেছিল। ‘মা’ ধারাবাহিকের কথা কেউ ভোলেনি এখনও। ছোট পর্দার সেই ধারাবাহিকের ঝিলিক আর বিল্টু এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে। এক জন প্রায় শেষ করে ফেলেছে কলেজ। অন্য জন সদ্য স্কুল পাশ করেছে। ঝিলিক আর বিল্টু— পর্দার ভাই-বোনের জুটিও ছিল দর্শকের ভীষণ পছন্দের। এত বছর পর আবার দেখা তাঁদের। ঝিলিক ওরফে তিথি বসু এবং বিল্টু ওরফে আয়ুষ দাস।

Advertisement

প্রায় এক দশক পর আবার তাঁদের দেখা। এত বছর পর পর্দার ভাইকে দেখে আবেগপ্রবণ দিদি। নিজেদের মিষ্টি ছবি পোস্ট করে তিথি লেখেন, “বিল্টু আর ওর হারিয়ে যাওয়া দিদি পরী (ঝিলিক)! অবশেষে দিদিকে খুঁজে পেল তার ভাই! এ বার একসঙ্গে মাঁকে খোজা হবে! অনস্ক্রিন ভাই হতে হতে কবে যে সত্যিই নিজের ভাই হয়ে গিয়েছে বুঝিনি!”

Advertisement

ভাইয়ের সঙ্গে দেখা হওয়ার আনন্দ আনন্দবাজার অনলাইনের সঙ্গে ভাগ করে নিলেন তিথি। তিনি বলেন, “আচমকাই ভাইয়ের সঙ্গে দেখা। তিন বছর পর যেন পুরনো ভাইকে খুঁজে পাওয়া। গল্ফগ্রিনে চা খেতে গিয়েছিলাম। সেখানেই দেখা হল। প্রচুর আড্ডা হয়েছে। শুটিংয়ের সময়ে বিভিন্ন ঘটনার কথা মনে পড়ছিল।”

প্রসঙ্গত, আয়ুষকে এখনও অনেক ধারাবাহিকে দেখা গেলেও অনেক দিন ছোট পর্দা থেকে দূরে তিথি। আপাতত তিথি নিজের ইউটিউব চ্যানেলের জন্য কনটেন্ট তৈরি করতে বেশি আগ্রহী। তবে ভাল ধারাবাহিকে কাজের সুযোগ এলে তিনি অবশ্যই অভিনয় করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন