Tiyasha Roy

সুবান সারপ্রাইজ গিফট দিলে ভাল লাগবে, বললেন তিয়াশা

গত অক্টোবরে ঘটা করে এক বছরের বিবাহবার্ষিকীও পালন করেছিলেন এই জুটি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০১৯ ১৫:০২
Share:

তিয়াশা ও সুবান।

তিয়াশা এবং সুবানটলিপাড়ার চেনা মুখ। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে অভিনয় করে তিয়াশা গত কয়েক মাসে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন। তাঁর অভিনীত শ্যামা চরিত্রটি পছন্দ করছেন দর্শক। সেই তিয়াশার ভ্যালেন্টাইনস্ ডে-তে কী পরিকল্পনা?

Advertisement

প্রশ্ন শুনে হেসে ফেললেন অভিনেত্রী,‘‘কোনও প্ল্যান করিনি এখনও। আসলে ‘কৃষ্ণকলি’র শুটিং নিয়ে খুব ব্যস্ত। ১৪ তারিখ ছুটি পাব কিনা, তা-ও জানি না।’’

আলাপের পর পরই বিয়ে করেছিলেন এই জুটি। ফলে বিয়ের আগে ভ্যালেন্টাইনস্ ডে সেলিব্রেট করার তেমন কোনও স্মৃতি নেই তাঁদের। এ বছর সুবান যদি নিজে থেকে কোনও সারপ্রাইজ গিফট দেন? ‘‘তেমনটা পেলে ভালই লাগবে আমার,’’ হেসে বললেন তিয়াশা।

Advertisement

শহর থেকে দূরে তিয়াশা ও সুবান।

আরও পড়ুন: ‘ক্লাস নাইনে প্রথম চিরকুট পেয়েছিলাম’

আরও পড়ুন: #মিটু নিয়ে মুখ খুললেন অজয় দেবগণ, বললেন...​

বিয়ের পর তিয়াশার প্রথম জন্মদিন সেলিব্রেট করেছিলেন শ্বশুরবাড়ির সকলে। গত অক্টোবরে ঘটা করে এক বছরের বিবাহবার্ষিকীও পালন করেছিলেন এই জুটি। কিন্তু মাঝে তাঁদের সম্পর্কে জটিলতা তৈরি হয়েছে বলে শোনা গিয়েছিল। সে সব তাঁরা আপাতত কাটিয়ে উঠেছেন বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

তিয়াশার স্বামী সুবানও অভিনেতা হিসেবে পরিচিত মুখ। ‘আমার দুর্গা’, ‘মিলন তিথি’র মতো ধারাবাহিকে কাজ করেছেন তিনি। রাইমা সেন অভিনীত ‘নটোবর নট আউট’ ছবিতেও অভিনয় করেছেন। অন্য দিকে ‘কৃষ্ণকলি’-তেই তিয়াশার প্রথম অভিনয়।

(টলিউডের প্রেম, টলিউডের বক্ল অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা -বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন