Entertainment News

মেয়ে কোমায়, তাকে কাছে পেতে আদালতের দ্বারস্থ মৌসুমী

মৌসুমীর অভিযোগ, ডিকি তাঁর মেয়ের কোনও রকম চিকিত্সার ব্যবস্থা করছেন না। এমনকি, মেয়ের সঙ্গে মৌসুমীকে দেখাও করতে দিচ্ছেন না। মেয়ের দায়িত্ব নিতে চান, এই মর্মে মৌসুমী আদালতের কাছে আবেদন জানিয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০১৮ ১৫:৪৪
Share:

মৌসুমী চট্টোপাধ্যায়।

গুরুতর অসুস্থ মেয়ে। আর এই অবস্থায় তার কোনও চিকিত্সা হচ্ছে না। এই অভিযোগে জামাইয়ের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হলেন অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়।

Advertisement

মৌসুমীর দুই মেয়ে, মেঘনা এবং পায়েল। পায়েল ছোট থেকেই অসুস্থ। ডায়াবিটিজ়ের সমস্যা রয়েছে তাঁর। ২০১০-এ জনৈক ডিকি মেটার সঙ্গে বিয়ে হয় পায়েলের। ইদানীং পায়েলের অসুস্থতা আরও বেড়েছে। কিন্তু স্ত্রীয়ের কোনও রকম চিকিত্সার ব্যবস্থা করছেন না ডিকি। এই অভিযোগে গত বৃহস্পতিবার মুম্বই আদালতের দ্বারস্থ হন মৌসুমী।

মৌসুমীর অভিযোগ, ডিকি তাঁর মেয়ের কোনও রকম চিকিত্সার ব্যবস্থা করছেন না। এমনকি, মেয়ের সঙ্গে মৌসুমীকে দেখাও করতে দিচ্ছেন না। মেয়ের দায়িত্ব নিতে চান, এই মর্মে মৌসুমী আদালতের কাছে আবেদন জানিয়েছেন। মৌসুমীর হয়ে আদালতে বিচারপতি বি পি ধর্মাধিকারী এবং এস ভি কোটওয়ালের ডিভিশন বেঞ্চে পিটিশন দায়ের করেছেন কৌঁসুলি বেনি চট্টোপাধ্যায়। শনিবার এই মামলার শুনানি।

Advertisement

আরও পড়ুন, বিয়ের বিমা করিয়েছেন দীপবীর, বিষয়টা ঠিক কী, জানেন?

আদালত সূত্রে খবর, গত বছর অসুস্থ পায়েলকে হাতপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর দেখাশোনা করতেন মৌসুমী। চলতি বছরের মাঝামাঝি এক বার ফের অসুস্থ হন পায়েল। পরিস্থিতি গুরুতর হলে চলে যান কোমায়। সেই সময় নাকি রীতিমতো মুচলেকা লিখিয়ে পায়েলকে হাসপাতাল থেকে বাড়িতে আনেন ডিকি। এমনকি, পায়েলের দেখভালের দায়িত্বে থাকা পরিচারিকাকে ছাড়িয়ে দেন তিনি। বন্ধ করে দেন বেতন। ফলে পরিচর্যা এবং সেবার অভাবে আরও রুগ্ণ হয়ে পড়েন মৌসুমী-কন্যা। মৌসুমীর অভিযোগ, তার পর থেকে তিনি বা তাঁর পরিবারের কোনও সদস্যকেই নাকি পায়েলের সঙ্গে দেখা করতে দেওয়া হয়নি।

আরও পড়ুন, দোকানে বিক্রি হচ্ছে তৈমুরের মতো দেখতে পুতুল!

এ সব জানার পর ফের মেয়েকে নিজের কাছে রাখতে চেয়ে জামাইয়ের কাছে দরবার করলে তাঁকে পত্রপাঠ ফেরত পাঠান ডিকি। এর পরই মুম্বই হাইকোর্টের দ্বারস্থ হন মৌসুমী চট্টোপাধ্যায়।

(সেলেব্রিটি ইন্টারভিউ, সেলেব্রিটিদের লাভস্টোরি, তারকাদের বিয়ে, তারকাদের জন্মদিন থেকে স্টার কিডসদের খবর - সমস্ত সেলেব্রিটি গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন