Adrit Roy

সিরিয়াল থেকে বিরতি! বড় পর্দায় ফিরছেন ‘উচ্ছেবাবু’ আদৃত, কোন ছবিতে দেখা যাবে তাঁকে?

‘মিঠাই’ সিরিয়ালের দৌলতে বাংলার ঘরে ঘরে পৌঁছে গিয়েছিলেন আদৃত। সূত্রের খবর, খুব শীঘ্র তিনি আবার বাংলা ছবিতে ফিরছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৩ ২০:২৭
Share:

আদৃত রায়। ছবি: সংগৃহীত।

মাঝে কেটে গিয়েছে তিন বছর। বড় পর্দা থেকে দূরে ছিলেন ‘উচ্ছেবাবু’, থুড়ি অভিনেতা আদৃত রায়। ২০২১ সালে ‘মিঠাই’ ধারাবাহিক আদৃতকে তুমুল জনপ্রিয়তা এনে দেয়। সৌমীতৃষা কুণ্ডুর সঙ্গে তাঁর জুটি নিয়ে এখনও দর্শকমহলে আলোচনা চলে।

Advertisement

মজার বিষয়, টলিপাড়ায় আদৃত কিন্তু এক সময় পা রেখেছিলেন সিনেমায় ভর করে। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল আদৃত অভিনীত ছবি ‘নূর জাহান’। পরে ‘প্রেম আমার ২’ ছবিতেও আদৃত মুখ্য চরিত্রে ছিলেন। তবে বড় পর্দায় নায়কোচিত ইমেজ কিন্তু ছিল অধরা। তাই সিনেমা ছেড়ে সিরিয়ালে যখন নাম লেখালেন, তখন আদৃতকে সমালোচনার মুখেও পড়তে হয়। কিন্তু ছোট পর্দায় তাঁর অভিনীত সিদ্ধার্থ চরিত্রটি যাবতীয় কটাক্ষের উত্তর দিয়েছিল। অনুরাগীদের জন্য সুখবর, আদৃত বড় পর্দায় ফিরতে চলেছেন।

সিরিয়ালে আসার আগে ‘পাসওয়ার্ড’ এবং ‘পরিণীতা’র মতো ছবিতেও আদৃতকে দেখা গিয়েছিল। তবে টলিপাড়ার সূত্রের দাবি, প্রত্যাবর্তনের জন্য আদৃত মূল ধারার বাণিজ্যিক ছবি বেছে নিয়েছেন। শোনা যাচ্ছে ছবির নাম ‘পাগল প্রেমী’। নাম থেকেই অনুমেয়, বাণিজ্যিক প্রেমের ছবি। প্রযোজনায় এসভিএফ। সূত্রের খবর, ছবিতে আদৃতের বিপরীতে কে নায়িকা হচ্ছেন, তা এখনও চূড়ান্ত নয়। তবে কেরিয়ারের শুরুর দিকে যে ধরনের চরিত্রে অভিনয় করেছেন, এই নতুন ছবিতে কিন্তু একেবারে অন্য ভাবে হাজির হতে চলেছেন তিনি।

Advertisement

শোনা যাচ্ছে, ছবিটি পরিচালনা করবেন অভিরূপ ঘোষ। এর আগে ‘কে: সিক্রেট আই’, ‘ব্রহ্মদৈত্য’-র মতো ছবি পরিচালনা করেছেন তিনি। অভিরূপের থেকে ‘ব্যাধ’ এবং ‘দ্য বেঙ্গল স্ক্যাম: বিমা কাণ্ড’-এর মতো ওয়েব সিরিজ়ও পেয়েছেন দর্শক। এখন তথাকথিত বাণিজ্যিক ছবিতে তিনি কী চমক হাজির করেন, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন