Aindrila Sharma

ঐন্দ্রিলার মৃত্যুর সাত দিন পার, মেয়ের স্মৃতিতে কী বললেন অভিনেত্রীর মা?

সাত দিন পূর্ণ হল। ২০ নভেম্বর, রবিবার শেষ নিশ্বাস ত্যাগ করেন ঐন্দ্রিলা শর্মা। মেয়ের স্মৃতিতে কী বললেন মা শিখা?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১৬:০৩
Share:

ঐন্দ্রিলা চলে যাওয়ার সাত দিন পূর্ণ হল। ফাইল-চিত্র।

দেখতে দেখতে সাত দিন পার। এক সপ্তাহ আগের রবিবার প্রতি দিনের থেকে ছিল একটু অন্য রকম। সে দিন দুপুর ১২টা ৫৯ মিনিট নাগাদ মৃত্যু হয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। শুরু হয় আরও এক অন্য সংগ্রাম শর্মা পরিবারের।

Advertisement

ঐন্দ্রিলা চলে যাওয়ার পর থেকে প্রতিটা মুহূর্ত কাটছে তাঁর স্মৃতি হাতড়েই। বোনের স্মৃতিতে প্রতি দিন কিছু না কিছু ভাগ করে নিচ্ছেন ঐন্দ্রিলার দিদি ঐশ্বর্যা শর্মা। তবে এত দিন তাঁদের মা-বাবার থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। মেয়ে চলে যাওয়ার সাত দিন পর এই প্রথম বার কিছু বললেন ঐন্দ্রিলার মা শিখা শর্মা।

শিখাদেবী নিজের ফেসবুকে ভাগ করে নেন মেয়ের জীবনের কিছু মুহূর্ত। অভিনেত্রীর ভিডিয়োয় জীবন্ত হয়ে ওঠে মায়ের সমাজমাধ্যমের পাতা। ঐন্দ্রিলার দুই গাল ধরে দাঁড়িয়ে আছেন সব্যসাচী। হ্যাঁ, সব্যসাচী চৌধুরী। ঐন্দ্রিলার জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ মানুষ। শুধু ঐন্দ্রিলা নয়, তাঁর পুরো পরিবারের। সেই আঁচ আরও এক বার পাওয়া গেল। ভিডিয়ো ভাগ করে নিয়ে ঐন্দ্রিলার মা লেখেন, “আমার সব্যর ঐন্দ্রিলা।”

Advertisement

প্রসঙ্গত, প্রায় ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় যুদ্ধ চালিয়ে গিয়েছিলেন ঐন্দ্রিলা। দু’বার ক্যানসার হওয়ার পরও মনের জোর হারাননি। কিন্তু শেষরক্ষা আর হয়নি। শেষে ২০ নভেম্বর শেষ নিশ্বাস ত্যাগ করেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন