Rachana Banerjee

রৌনক কি প্রেম করছে? হাজার প্রশ্নের মাঝে ছেলেকে নিয়ে দুবাই পাড়ি রচনার

‘দিদি নম্বর ওয়ান’-এ রচনার ছেলেকে নিয়ে কৌতূহলের শেষ নেই। একের পর এক প্রশ্ন উঠেই আসে। এত কিছুর মাঝেই মা-ছেলে উড়ে গেল দুবাই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২২ ১৫:১৮
Share:

ছেলের সঙ্গে একান্তে সময় কাটাতে কোথায় গেলেন রচনা বন্দ্যোপাধ্যায়? ছবি: ফেসবুক।

তাঁর ছেলে রৌনক এখন দশম শ্রেণির ছাত্র। আচরণে এসেছে বিপুল পরিবর্তন। ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে নিজের চিন্তার কথা প্রকাশ করেছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়। তবে ইন্ডাস্ট্রির অনেকেই বলেন রচনা বন্দ্যোপাধ্যায় নাকি বেশ কড়া। এমন কড়া মানুষ ছেলেকে শাসনে রাখবেন না, তা কখনও হয়? বিমানবন্দরে মা রচনার সঙ্গে দেখা গেল রৌনককে। সে যেন ঠিক বাধ্য ছেলেটি।

Advertisement

দুবাইয়ে ক্রুজ় ভ্রমণে আপাতত নায়িকার সঙ্গী তাঁর ছেলে। মা-ছেলে চুটিয়ে ছুটি কাটাচ্ছেন সমুদ্রবক্ষে। ছুটি কাটানোর বিভিন্ন মুহূর্তের ছবি এক সুতোয় গেঁথে মিষ্টি ভিডিয়ো তৈরি করলেন নায়িকা। দু’দিন আগেই ছেলেকে নিয়ে চিন্তায় প্রায় আঁতকে উঠেছিলেন রচনা। কৈশোর বয়সে ছেলের হাল শক্ত হাতে ধরতে হবে, এমনই সব উপদেশ পেয়েছিলেন।

ক্যামেরার সামনেই নায়িকা জানিয়েছিলেন যে, এখন তাঁর সঙ্গে রাতে শুতেও চায় না তাঁর ছেলে। তবে কি প্রেম করছে সে? উঠেছিল প্রশ্ন। ছেলেকে নিয়ে এত রকম প্রশ্নের মাঝেই ছেলেকে নিয়ে উড়ে গেলেন দুবাই। এই সময়টা শুধুই মা আর ছেলের। ক্রুজ়ের সেই মিষ্টি মুহূর্তের ছবিগুলি সকলের সঙ্গে ভাগ করে নিলেন রচনা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন