Tollywood News

‘প্রধান’ থেকে ‘একেন’, প্রায় এক মাস পাহাড়ে অনির্বাণ, কী ভাবে সময় কাটছে অভিনেতার?

ব্যস্ততা লেগেই রয়েছে। একটানা পাহাড়ে শুটিং করছেন অনির্বাণ চক্রবর্তী। সেই অভিজ্ঞতা ভাগ করে নিলেন আনন্দবাজার অনলাইনের সঙ্গে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৩ ১৯:৪৬
Share:

অনির্বাণ চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

প্রায় এক মাস হতে চলল শহরে নেই অভিনেতা অনির্বাণ চক্রবর্তী। এই মুহূর্তে বলা যায়, তিনি ‘পাহাড়বন্দি’! কারণ, ‘প্রধান’ ছবির শুটিং করতে উত্তরবঙ্গে গিয়েছিলেন অনির্বাণ। তার পরেই ডুয়ার্সে শুরু হয়েছে একেনবাবুর নতুন সিজ়নের শুটিং।

Advertisement

৩০ অগস্ট ‘প্রধান’ ছবির শুটিংয়ের জন্য উত্তরবঙ্গে পাড়ি দেন অনির্বাণ। শুটিং চলে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত। মাঝে এক দিনের বিরতি। ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে একেনবাবুর শুটিং। ডুয়ার্সের জঙ্গল, লাভা মিলিয়ে চলছে শুটিং। একটানা এত দিন পাহাড়ে থেকে অভিনেতা কি বাড়ি ফেরার জন্য মুখিয়ে রয়েছেন? অনির্বাণ বললেন, ‘‘আমি ঘুরতে যেতে পছন্দ করি। কিন্তু এ বার প্রায় এক মাস পাহাড়ে রয়েছি। এ দিকে কোথাও ঘুরতে যেতে পারছি না। তাই এ বার একটু বাড়ি ফিরতে চাই।’’ একই সঙ্গে জানালেন, এই মুহূর্তে তাঁকে অন্য কোনও জায়গায় নিয়ে গেলে তিনি কিন্তু সেখানে দিব্যি কিছু দিন কাটিয়ে দিতে পারেন।

(বাঁ দিক থেকে) শুটিংয়ের ফাঁকে সোমক, অনির্বাণ, দেবরাজ, সত্যম এবং সুহোত্র। ছবি: ফেসবুক।

পাহাড়ে শুটিংয়ের অভিজ্ঞতা কী রকম? অনির্বাণ বললেন, ‘‘বিভিন্ন জায়গায় ঘুরে শুটিং করেছি। ইউনিটের সদস্যরা পরিচিত। তাই মজা করেই কাজটা করছি। অসুবিধা হয়নি।’’ এখন পাহাড়ে বৃষ্টি হচ্ছে। সে প্রসঙ্গ টেনেই অভিনেতা জানালেন যে, বৃষ্টির জন্য মাঝেমধ্যেই শুটিংয়ে সমস্যা হচ্ছে। তবে সেটা মারাত্মক কিছু নয়। একটানা শুটিং করছেন বলে আলাদা করে পাহাড়ের কোথাও ঘুরতে যেতে পারেননি বলে জানালেন অনির্বাণ। তাঁর কথায়, ‘‘কিন্তু বৃষ্টির পাহাড়ে চারিদিক সবুজে ঢাকা। এই প্রাকৃতিক সৌন্দর্য ভালই উপভোগ করছি।’’

Advertisement

আগামী ২৫ সেপ্টেম্বর কলকাতায় ফেরার কথা অনির্বাণের। তবে খুব একটা বিশ্রাম পাবেন না। জানালেন, এক দিন পর থেকেই তাঁকে প্রতিম ডি গুপ্ত পরিচালিত ‘চালচিত্র’ ছবির শুটিং শুরু করতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন