Arjun Chakraborty

মাঝসমুদ্রে মেয়ের সঙ্গে ব্যস্ত অর্জুন, স্ত্রী সৃজিতা লিখলেন...

এক দিকে তিনি টলিপাড়ার ব্যস্ত নায়ক। অন্য দিকে আবার আদ্যোপান্ত ‘ফ্যামিলি ম্যান’। ক্রিসমাসের ছুটি পেয়েই পরিবারকে নিয়ে ঘুরতে বেরিয়ে পড়লেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২২ ১৬:৫৮
Share:

কাজের ফাঁকে সুযোগ পেলেই স্ত্রী সৃজিতা এবং মেয়েকে নিয়ে বেরিয়ে পড়েন অর্জুন চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

বাকি আর মাত্র ৪ দিন। ইতিমধ্যেই ক্রিসমাসের ছুটির মেজাজে সবাই। হাতে ৭ দিনের ছুটি। সবাই বেরিয়ে পড়েছেন নিজেদের পছন্দ মতো জায়গায়। তেমনই স্ত্রী ও মেয়েকে বেড়াতে বেরিয়ে পড়েছেন অভিনেতা অর্জুন চক্রবর্তীও। কাজের ফাঁকে সুযোগ পেলেই স্ত্রী সৃজিতা এবং মেয়েকে নিয়ে বেরিয়ে পড়েন তিনি। এই বছরের ক্রিসমাসের ছুটিটা সমুদ্রতটেই কাটাতে চান সোনাদা সিরিজ়ের আবির।

Advertisement

পরিকল্পনা মতো উড়ে গিয়েছেন ইন্দোনেশিয়ার বালিতে। সেখানেই মেয়ের সঙ্গে ফ্রেমবন্দি টলিপাড়ার নায়ক। অর্জুনের মেয়ের বয়স ৩ অথবা ৪ বছর হবে। বাবার সঙ্গে জলকেলিতে মাতল খুদে। এমনিতেই বাবার সঙ্গ পাওয়া বেশ কঠিনই হয় অনেক সময়। কারণ, সারা ক্ষণ কোনও না কোনও শুটিংয়ে ব্যস্ত অর্জুন। তবে এই সময়টা শুধুই পরিবারের। তাই তো বালির সমুদ্রে মেয়েকে নিয়ে ব্যস্ত অর্জুনকে ফ্রেমবন্দি করলেন স্ত্রী সৃজিতা।

অর্জুনের সঙ্গে মেয়ের এই ভিডিয়ো পোস্ট করে তিনি লেখেন, “এই স্মৃতিগুলোই তো রয়ে যাবে। বাবা আর মেয়ে।” এই পুজোয় মুক্তি পাওয়া ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’ ছবিতে অর্জুনের অভিনয় দর্শকের বেশ নজর কেড়েছে। এ ছাড়াও এই মুহূর্তে অভিনেতার ঝুলিতে একগুচ্ছ ছবি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement