TRP Rating

আবির বনাম দেব! বড় পর্দা ছেড়ে এ বার ছোট পর্দায় হাড্ডাহাড্ডি লড়াই দুই তারকার

বক্স অফিসে টক্কর। নায়কদের প্রতিযোগিতা কারও অজানা নয়। তবে আর বক্স অফিসে নয়, ছোট পর্দায় এ বার জোর টক্কর দেব এবং আবিরের!

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ১৫:০৪
Share:

বক্স অফিস নয় এ বার ছোট পর্দায় হাড্ডাহাড্ডি লড়াই আবির এবং দেবের । ফাইল চিত্র।

১৯৭৭ সালে মুক্তি পেয়েছিল ‘হম কিসিসে কম নেহি’। ঋষি কপূর,কাজল কিরণ, সঞ্জয় কুমার অভিনীত এই ছবি অনেকের হয় তো মনে নেই। তবে এই সপ্তাহের টিআরপি তালিকা এই ছবির নাম যেন আবারও মনে করিয়ে দিল। এ বলে আমায় দেখ, তো ও বলে আমায় দেখ। এক দিকে তালিকায় যেমন এসেছে আমূল পরিবর্তন। তেমনই আবার এই সপ্তাহে রয়েছে যুগ্ম বিজেতারা। তার থেকেও গুরুত্বপূর্ণ হল সপ্তাহের শেষে টলিপাড়ার দুই তারকার লড়াই। এই সপ্তাহে বলা যেতে পারে নতুনদের পাল্লা ভারী। যেমন প্রথম স্থানে রয়েছে ‘জগদ্ধাত্রী’। তাদের প্রাপ্ত নম্বর ৮.২। শুধু একা জ্যাস নন দর্শকের নজর কেড়েছেন সূর্য এবং দীপাও। এ বারে টিআরপি তালিকায় এক নম্বরে রয়েছেন আরও এক টিম। ৮.২ নম্বর পেয়ে প্রথম স্থানে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’।

Advertisement

সোমবার থেকে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘নিমফুলের মধু’। আর প্রথম সপ্তাহেই ছক্কা। এত দিন রাত ৮টার সময় দর্শক দেখতেন ‘মিঠাই’। এই সপ্তাহ থেকে পরিবর্তন হয়েছে সম্প্রচারের সময়। মিঠাইয়ের সময় এখন থেকে দর্শক দেখছেন ‘নিমফুলের মধু’। প্রথম সপ্তাহেই টিআরপি রেটিংয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে এই নতুন ধারাবাহিক। তবে কি ‘মিঠাই’-এর সময় পরিবর্তন করার সিদ্ধান্ত সঠিক? সেই প্রশ্ন থেকেই যাচ্ছে। কিছু দিন আগে পর্যন্ত ‘আলতা ফড়িং’-কে প্রথম স্থানে রেখেছিল দর্শক। কিন্তু শেষ কয়েক সপ্তাহে তাদের জায়গা কিছুটা টলমল। ৭.৩ পেয়ে তৃতীয় স্থানে ‘আলতা ফড়িং’। এই সপ্তাহেও প্রথম পাঁচে জায়গা করতে পারেনি খড়ি-ঋদ্ধির প্রেম। অনেকটাই পিছিয়ে ‘গাঁটছড়া’। বরং উঠে এসেছে ‘ধুলোকণা’, ‘এক্কা দোক্কা’। চতুর্থ স্থানে ‘ধুলোকণা’। তাদের প্রাপ্ত নম্বর ৭.০। আর পঞ্চমে রয়েছেন দুই টিম। ‘এক্কা দোক্কা’, ‘গৌরী এল’। দুই টিমেরই প্রাপ্ত নম্বর ৬.৯।

এক দিকে যখন হাড্ডাহাড্ডি লড়াই ‘জ্যাস’, ‘পর্ণা’, ‘ফড়িং’-দের মধ্যে। তেমনই আবার সপ্তাহ শেষে হাড্ডাহাড্ডি লড়াই জারি বড় পর্দার দুই তারকারও। ‘নন ফিকশন’ শো-তে জি বাংলার জুরি মেলা ভার। কিন্তু এই সপ্তাহে পাশা উল্টে গেল। আবির চট্টোপাধ্যায়কে পিছনে ফেলে এগিয়ে গেলেন দেব এবং তাঁর টিম। মাত্র এক নম্বরের হেরফের। এই সপ্তাহে ‘সারেগামাপা’-এর প্রাপ্ত নম্বর ৫.১। সেখানে ‘ডান্স ডান্স জুনিয়র’ পেয়েছে ৫.২।

Advertisement

বাকিরা কে, কোথায়? সবিস্তার জানতে চোখ রাখুন রেটিং চার্টে—

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন