Dev Mysterious Post

বিয়ের মালা হাতে দেব, রুক্মিণীর বদলে কোন নায়িকার সঙ্গে এই ভাবে ধরা দিলেন নায়ক?

রবিবার দেবের ছবি দেখে দর্শক মনে কৌতূহলের শেষ নেই। হঠাৎ কেন এমন পোস্ট দিলেন অভিনেতা? ছবি দেখে জল্পনা তুঙ্গে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৩ ১৭:২৫
Share:

অন্য নায়িকার সঙ্গে এমন ছবি কেন দিলেন দেব? ফাইল চিত্র।

তাঁর পরনে নীল পাঞ্জাবি। হাতে রজনীগন্ধার মালা। উল্টো দিকে অন্য জনও মালা নিয়ে দাঁড়িয়ে। ছবি দেখে মনে হচ্ছে ঠিক যেন আইনি বিয়ে হচ্ছে। আর কিছু ক্ষণে মালাবদল হবে। রবিবারের দুপুরে দেবের এমনই এক ছবি দেখে হতবাক তাঁর অনুরাগীরা। অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়ের সঙ্গে হাসিমুখে বিয়ের মালা হাতে নিয়ে দাঁড়িয়ে অভিনেতা-প্রযোজক দেব। এই ছবি দেখে মনে আসতেই পারে, তবে কি পাত্রী বদল?

Advertisement

রুক্মিণীর বদলে মালা হাতে কৌশানী কেন? এ হেন প্রশ্ন অনেকের মনে। ব্যাপারটা আসলে অন্য। এই ছবি ভাগ করে নিয়ে দেব লেখেন, “আমি জানি এই দৃশ্যটি ছবি থেকে বাদ দেওয়া হয়েছিল। কিন্তু বলতে পারবেন আমরা কার বিয়ের পরিকল্পনা করছিলাম?” সঙ্গে অনেকগুলো ইমোজিও দিয়েছেন নায়ক। এই ছবিতে আবার নায়িকার মন্তব্য, “আমি বলতে পারি।”

গত বছর বড়দিনে মুক্তি পেয়েছিল দেব অভিনীত ছবি ‘প্রজাপতি’। অনুরাগীরা জানেন, দেব ছাড়াও ছবিতে ছিলেন কৌশানী। তাই রবিবার দেবের পোস্ট করা ছবিটি যে ‘প্রজাপতি’র কোনও দৃশ্য, তা আন্দাজ করাই যায়। তাই ‘প্রজাপতি’র প্রচারঝলকে কৌশানীর এক ঝলক দেখে রীতিমতো খুশি তাঁর ভক্তরা। দৃশ্যটি বাদ গেলেও দেব-কৌশানী জুটিও অনেকের প্রিয়। বেশ কয়েক বছর আগে ‘হইচই আনলিমিটেড’-এর পর দেব-কৌশানীকে একসঙ্গে দেখেছিলেন দর্শক। আবার কবে একসঙ্গে পর্দায় আসবেন তাঁরা, সেই উত্তর দেবে সময়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন