Jeetu

‘ছিঃ এত ছোট মেয়ের সঙ্গে এমন ভিডিয়ো!’ জিতুর নতুন পোস্ট দেখে কটাক্ষের বাণ

অনুরাগীর সংখ্যা বাড়ানোর জন্য মাঝেমাঝেই রিল ভিডিয়ো পোস্ট করতে হয় অভিনেতাদের। এ বার এমনই ভিডিয়ো পোস্ট করে বিপদে পড়লেন জিতু কমল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২৩ ১৫:২০
Share:

জিতু কমল। ছবি: সংগৃহীত।

অভিনেতা-অভিনেত্রীরা তাঁদের নিজেদের গুণে দর্শকদের কাছে যেমন প্রিয় হয়ে ওঠেন, তেমনই আবার বিভিন্ন কারণের জন্য সমালোচিতও হতে হয়। ইদানীং সমালোচনার পরিমাণ বেড়ে গিয়েছে ইনস্টাগ্রাম এবং ফেসবুকের দৌলতে। অনুরাগীর সংখ্যা বাড়ানোর জন্য প্রতি দিন কোনও না কোনও রিল ভিডিয়ো পোস্ট করতে থাকেন অভিনেতারা। লন্ডন থেকে তেমনই একটি ভিডিয়ো তৈরি করেছিলেন অভিনেতা জিতু কমল। ব্যস, সেই ভিডিয়ো পোস্ট করতেই হল সমস্যা।

Advertisement

যে ভিডিয়োয় দেখা যাচ্ছে ১০ বছরের একটি বাচ্চা মেয়ে সমানে মুখে মেরে যাচ্ছে নায়কের। এমন ভিডিয়ো দেখে সবার চোখ কপালে। কেউ কেউ তো আবার ভিডিয়োটিকে সত্যিই ভেবে বসেছেন। অনেকে লিখেছেন, “এত ছোট একটা মেয়েকে নিয়ে রিল ভিডিয়ো বানাতে লজ্জা করছে না?” এক জন লিখেছেন, “এই ইনস্টাগ্রাম, ফেসবুকের জন্যই নতুন প্রজন্ম আর তেমন কিছু শিখে উঠতে পারছে না।” তবে জিতুর ভক্তেরা অনেকে রিল ভিডিয়োর প্রশংসাও করেছেন।

‘এসকে মুভিজ়’ প্রযোজিত দু’টি সিনেমার শুটিং করার জন্য বেশ অনেক দিন বিদেশে ছিলেন অভিনেতা। সেখানে সুযোগ পেলেই বিভিন্ন ধরনের ভিডিয়ো তৈরি করেছেন জিতু। তেমনই মজার ছলে শিশুশিল্পীর সঙ্গে ভিডিয়ো তৈরি করেছিলেন। তা যে অনেকে ঠিক মতো নেননি, সে কথা বোঝা যাচ্ছে ইনস্টাগ্রামের মন্তব্য পড়ে।

Advertisement

শুটিং সেরে ইতিমধ্যে কলকাতায় ফিরে এসেছেন জিতু। ওই ভিডিয়োয় যদিও নায়কের কোনও মন্তব্য পাওয়া যায়নি। তবে অনেক দিন নিজের শহরে ফিরে যে তিনি বেশ খুশি তা প্রকাশ পেল জিতুর নতুন পোস্টে। বিমানের মধ্যে থেকেই একটি নিজস্বী পোস্ট করে নায়ক লেখেন, “পৌঁছে গিয়েছি , আমার নিজের গুহায়।” এই সফরে নায়কের সঙ্গী ছিলেন স্ত্রী নবনীতা দাস। কলকাতায় ফিরে তিনিও শুরু করবেন নতুন সিরিয়ালের কাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন