Jeetu Kamal

ভারত বিশ্বকাপ জিতলে কী ভাবে নাচবেন জীতু কমল? প্রস্তুতি নিচ্ছেন নায়ক

জীতু কমল-সহ একাধিক টলি তারকার উত্তেজনা তুঙ্গে। সবার চোখ টেলিভিশনের পর্দায়। ভারত জিতলে কী করবেন নায়ক?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ১৬:৩৯
Share:

জীতু কমল। —ফাইল চিত্র।

ক্রিকেট নিয়ে বাঙালিদের বরাবরের উচ্ছ্বাস। সেই উত্তেজনা দেখা যায় সমাজমাধ্যমের পাতায়ও। যেমন অভিনেত্রী রুকমা রায় পোস্ট করেছেন খেলা দেখার ছবি। অন্য দিকে আবার প্রমিতা চক্রবর্তী এবং রুদ্রজিৎ মুখোপাধ্যায়ও উদ্‌যাপনের মেজাজে। ভিডিয়োয় দেখা গেল জাতীয় পতাকা হাতে নিয়ে। মজার একটি ভিডিয়ো তৈরি করেছেন অভিনেতা জীতু কমল। যে ভিডিয়োর মাধ্যমে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেছেন নায়ক। নাচের মহড়ায় ছিলেন তিনি। তার মাঝেই যে এই ভিডিয়ো তৈরি করেছেন সেটা বোঝা গেল তাঁর পোস্টে। এই মুহূর্তে বেশ কিছু ছবি রয়েছে তাঁর ঝুলিতে। একটি ছবির জন্য বিভিন্ন ধরনের নাচের প্রশিক্ষণ নিতে হচ্ছে তাঁকে। সেই রেশ ধরেই একটি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেতা।

Advertisement

ভিডিয়ো জীতু বলছেন, “কী নাচ করব, কন্টেম্পোরারি না কি ভাঙড়া? আসলে ইন্ডিয়া জিতলে তো নাচ করতে হবে।” যদিও শুধু জীতু নয়, এই আনন্দ রয়েছে অনেক তারকার মধ্যেই। যদিও টসে হেরে ব্যাটিং করছে ভারত। এই মুহূর্তে অনেকটাই চিন্তায় ক্রিকেট ভক্তরা।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে জীতুর নতুন ছবি ‘মানুষ’-এর প্রচার ঝলক। যেখানে তাঁকে দেখে রীতিমতো অবাক দর্শক। তাঁকে শেষ ‘অপরাজিত’ ছবিতে দেখেছিলেন দর্শক। যেখানে পরিচালক সত্যজিৎ রায়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তার পর রীতিমতো ভোলবদলে ধরা দিয়েছেন নায়ক। নতুন ভাবে অভিনেতাকে দেখার অপেক্ষায় দর্শক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন