Kanchan Mullick Struggle

পার্লারে কী কাজ করে সংসার চালাতেন কাঞ্চন? পাড়ার লোকের কটাক্ষ জুটত দিনের শেষে

টালিগঞ্জের অন্যতম জনপ্রিয় অভিনেতা কাঞ্চন মল্লিক। সাফল্য আসলেও, তাঁর শুরুটা এত সহজ ছিল না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১১:২৩
Share:

অভিনয় জগতে যুক্ত হওয়ার আগে কী কাজ করতেন কাঞ্চন? —ফাইল চিত্র।

কাঞ্চন মল্লিক। টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা এবং তৃণমূল বিধায়ক তিনি। কৌতুক অভিনেতা হিসাবেই দর্শকমহলে বিপুল জনপ্রিয়তা কুড়িয়েছেন কাঞ্চন। কিন্তু জানেন কি, শুরুটা তাঁর মোটেই খুব সহজ ছিল না। অভিনয় জগতে আসার আগে দীর্ঘ পাঁচ বছর পার্লারে কাজ করেছিলেন কাঞ্চন। যা খুব একটা সহজ কাজ ছিল না। সারা ক্ষণ তাঁকে হাশিখুশি দেখতেই অভ্যস্ত দর্শক। এক রিয়্যালিটি শো-তে এসে সেই দুঃখের কথাই বলে ফেললেন কাঞ্চন।

Advertisement

প্রায় পাঁচ বছর আগে শাশ্বত চট্টোপাধ্যায় সঞ্চালিত এক রিয়্যালিটি শো-তে এসে সেই সব কথা বলতে গিয়ে ছলছল করে উঠল কাঞ্চনের চোখ। অভিনেতা বলেন, “দীর্ঘ পাঁচ বছর আমি পার্লারে কাজ করতাম। কাউন্টারে বিল কাটতাম। সেই পার্লারে তোমাদের মতো অনেক জনপ্রিয় মানুষই চুল কাটতে আসতেন। তাঁরা তো আর আমায় খেয়াল করতেন না। আমি শুধু ভাবতাম এমন দিন কবে আসবে, সবাই আমায়ও চিনতে পারবে। তার পরেও আমার পাড়ার লোক অনেক কটু কথা শুনিয়েছিল।”

কাঞ্চনের মনের ইচ্ছা যে পূরণ হয়েছে, তা তো তাঁর সাফল্যই বলে দেয়। কিছু দিন আগে স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ব্যক্তিগত সমস্যার জেরে শিরোনামে উঠে আসে অভিনেতার নাম। স্বামী-স্ত্রী বহু দিন আলাদাই থাকেন, এমনটাই জানিয়েছিলেন স্ত্রী পিঙ্কি। তবে ব্যক্তিগত বিষয় নিয়ে কোনও দিনই আলোচনা করতে চান না কাঞ্চন। আপাতত, অভিনয় এবং রাজনীতি দুই নিয়ে ব্যস্ত তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন