Laboni Sarkar

কাকার ২৩ নম্বর বিয়েতে ঘরে ফিরছেন নায়ক! প্রকাশ্যে ঝলক, ‘নস্যির কৌটো’ আসছে বর্ষায়

প্রথম বার নেপথ্যশিল্পী হিসাবে গেয়েছেন লাবণী সরকার। অনেক বছর পর ছবির গানে ফিরছেন খরাজ মুখোপাধ্যায়ও। সব মিলিয়ে এই বর্ষায় দর্শককে নতুন স্বাদ দিতে চলেছে ‘নস্যির কৌটো’।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৩ ২১:১৩
Share:

(বাঁ দিক থেকে) লাবণী সরকার, বিশ্বনাথ বসু, ও রূপসা মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

পুরনো এক নস্যির কৌটো। আর সেটিকে ঘিরেই ঘটে চলেছে একের পর এক মজার ঘটনা! ছবির বিষয়বস্তু এমনই। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে রাজীব ঘোষ পরিচালিত ‘নস্যির কৌটো’। ছবির কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন সঞ্জয় দাস। হাস্যরসের মোড়কে জীবনের গল্প বলবে সেই ছবি।

Advertisement

‘নস্যির কৌটো’-র কলাকুশলীর প্রথম লুক প্রকাশ্যে এল সদ্য। নেক্সট আইডিইয়েশন এন্টারটেনমেন্ট ও এসজিএস এন্টারটেনমেন্ট প্রযোজিত এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিষেক সিংহ, লাবণী সরকার, বিশ্বনাথ বসু, ও রূপসা মুখোপাধ্যায়। তাঁদেরই দেখা গেল চরিত্রের সাজে।

(বাঁ দিকে) অভিষেক সিংহ। রূপসা মুখোপাধ্যায় (ডান দিকে)। প্রকাশ্য়ে প্রথম ঝলক। ছবি: সংগৃহীত।

এই ছবির জন্য প্রথম বার প্লেব্যাক করেছেন লাবণী। অনেক বছর পর ছবির গানে ফিরছেন খরাজ মুখোপাধ্যায়ও। সব মিলিয়ে এই বর্ষায় দর্শককে নতুন স্বাদ দিতে চলেছে ‘নস্যির কৌটো’।কলকাতার এক বহুজাতিক সংস্থায় কাজ করে মূল চরিত্র সৌকর্য। নিজের কাকার ২৩ নম্বর বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য গ্রামের বাড়ি ফেরে সে। সেখানেই ঠাকুরমার থেকে সে সন্ধান পায় তার প্রয়াত দাদুর একটি নস্যির ডিবের। সেই কৌটো হাতে আসার পর থেকেই শুরু হয় গন্ডগোল। নস্যি সাধারণ নয়, বোঝা যায় তাতে জাদু আছে! কী হয় তার পর? নস্যির প্রভাব থেকে কত দূর গড়ায় গল্প, সেই কাহিনিই শোনাবে নতুন এই ছবি।

Advertisement

পরিচালক রাজীব ঘোষ বললেন, “সপরিবারে দেখার মতো একটি নির্ভেজাল পারিবারিক ছবি এটা। যে দর্শক কমেডি পছন্দ করেন, পারিবারিক গল্প পছন্দ করেন, যে দর্শক থ্রিলার পছন্দ করেন, এমনকি যে দর্শক ভয়ের ছবি পছন্দ করেন— সকলেই খুব উপভোগ করবেন নস্যির কৌটো।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন