Oindrila-Ankush

অঙ্কুশের সঙ্গে ১০ বছরের সম্পর্ক, তার পরও মলদ্বীপ গিয়ে কাকে মন দিয়ে বসলেন ঐন্দ্রিলা

অঙ্কুশ-ঐন্দ্রিলা টলিপাড়ার জনপ্রিয় জুটি। প্রায় ১০ বছরের সম্পর্কের পরও ঐন্দ্রিলা ভালবেসে ফেললেন অন্য কাউকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৩ ১২:৫২
Share:

টলিপাড়ার অন্যতম চর্চিত জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা। ছবি: সংগৃহীত।

অঙ্কুশ হাজরা, ঐন্দ্রিলা সেন টলিপাড়ার অন্যতম চর্চিত জুটি। তাঁদের বিয়ে নিয়ে দর্শকমনে রয়েছে বিপুল কৌতূহল। প্রায় ১০ বছর হয়ে গেল সম্পর্কে রয়েছেন তাঁরা। এই কয়েক বছরে এসেছে বহু চড়াই-উতরাই। এক বার তো অঙ্কুশের ফোনের মেসেজ দেখে বেশ রেগেও গিয়েছিলেন ঐন্দ্রিলা। কিন্তু শুধুই কি অঙ্কুশ? তাঁর সঙ্গে সম্পর্কে থাকার সময়ই অন্য কাউকে ভালবেসে ফেলেছিলেন ঐন্দ্রিলা।

Advertisement

কী ঘটেছিল? এক বছর আগের কথা। মলদ্বীপ ঘুরতে গিয়েছিলেন যুগলে। তখন ছিল কোভিডের কড়াকড়ি৷ তাই করোনা পরীক্ষা করা আবশ্যিক হয়ে দাঁড়িয়েছিল দেশের বাইরে গেলে। আবার দেশে ফেরার সময়ও করোনা পরীক্ষা করতে হচ্ছিল। মলদ্বীপ থেকে ভারতে ফেরার সময় পরীক্ষা করাতে গিয়ে ঐন্দ্রিলার করোনা রিপোর্ট পজ়িটিভ আসে। তাই টানা ২৩ দিন মলদ্বীপেই থাকতে হয় তাঁদের৷ সেই ২৩ দিনে অন্য জনকে ভালবেসে ফেলেছিলেন ঐন্দ্রিলা। না সে কোনও মানুষ নয়। মলদ্বীপে গিয়ে একটি ছোট বিড়াল পুষেছিলেন ঐন্দ্রিলা। তাকেই খুব ভালবেসে ফেলেছিলেন।

ঐন্দ্রিলা এবং অঙ্কুশ দু’জনেই পোষ্যপ্রেমী৷ আর তাই যেখানেই যান, পেয়ে যান ভালবাসার জীবকে। মলদ্বীপেও তেমনই ঘটেছিল।

Advertisement

প্রসঙ্গত, এই মুহূর্তে অঙ্কুশ আর ঐন্দ্রিলা ব্যস্ত আগামী ছবি ‘সাজঘর’ নিয়ে। আর কিছু দিনের মধ্যেই মুক্তি পাবে অঙ্কুশ অভিনীত প্রথম ওয়েব সিরিজ় ‘শিকারপুর।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন