Parambrata Chatterjee’s Wife

সুস্থ আছেন পরম-পত্নী পিয়া, জটিলতা না হলে বুধ-সন্ধ্যায় হাসপাতাল থেকে বাড়ি ফিরবেন তিনি

এ বার বাড়ি ফেরার পালা। নতুন করে কোনও জটিলতা না হলে বিকেল-সন্ধ্যার দিকে হাসপাতাল থেকে ছাড়া পাবেন পরমের পিয়া।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২৩ ১৫:১৮
Share:

পিয়া চক্রবর্তী এবং পরমব্রত চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

বুধবারই হাসপাতাল থেকে বাড়ি ফিরবেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের স্ত্রী মনো-সমাজকর্মী পিয়া চক্রবর্তী। ঘণ্টাখানেকের অস্ত্রোপচার শেষে তাঁর কিডনিতে জমা পাথর বার করে আনা হয়েছিল মঙ্গলবার। এ বার বাড়ি ফেরার পালা। নতুন করে কোনও জটিলতা না হলে বুধবার বিকেল-সন্ধ্যার দিকে হাসপাতাল থেকে ছাড়া পাবেন পরমের পিয়া।

Advertisement

সোমবার পরমব্রতের যোধপুর পার্কের বাড়িতে বিয়ে হয় যুগলের। হাতে গোনা পরিচিতদের নিয়ে খাওয়াদাওয়ার আয়োজন করা হয়েছিল সে রাতেই। তার পর মধ্যরাতে হঠাৎ কোমর-পিঠে যন্ত্রণা শুরু হয় পিয়ার। সেই কষ্ট সহ্য করতে না পেরেই পরদিন হাসপাতালে ছুটতে হয় তাঁকে। তার পরেই সন্ধ্যার দিকে ঢাকুরিয়ার এক বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচার করা হয়। অস্ত্রোপচার সফল হলেও হাসপাতাল থেকে পিয়া কবে ছাড়া পাবেন, তা নিয়ে কোনও সিদ্ধান্ত নেওয়া যায়নি সে রাতে। তাঁর শারীরিক পরিস্থিতি কেমন থাকে, তা পর্যবেক্ষণ করে বুধবার সিদ্ধান্ত জানানোর কথা ছিল।

বুধবার দুপুর পর্যন্ত পিয়ার শারীরিক পরিস্থিতির অবনতি হয়নি বলেই সূত্রের খবর। তাই বুধবারই তাঁকে ছেড়ে দেওয়ার কথা জানিয়েছেন চিকিৎসকেরা। তবে শারীরিক তেমন কোনও জটিলতা না থাকলেও পুরোপুরি সুস্থ হতে গেলে বেশ কিছু দিন বিশ্রামে থাকতে হবে পিয়াকে। এই পরিস্থিতিতে সহকর্মী-বন্ধুদের নিয়ে বিয়ের পর যে অনুষ্ঠান করার ইচ্ছা প্রকাশ করেছিলেন যুগল, তা হয়তো এখনই সম্ভব হবে না।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন