Rahul-Priyanka

একসঙ্গে থেকেও কি রাহুল-প্রিয়াঙ্কার মধ্যে দূরত্ব থেকে গিয়েছে? সপাট জবাব বিরক্ত অভিনেতার

কাছাকাছি এসেছেন তাঁরা। ছ’বছর পর আবার সংসার করছেন একসঙ্গে। তার পরেও রাহুল-প্রিয়াঙ্কাকে নিয়ে সমালোচনার শেষ নেই। নেতিবাচক মন্তব্য পড়ে রেগে গেলেন অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২৩ ১৬:৪০
Share:

ছেলে সহজকে নিয়ে রাহুল এবং প্রিয়াঙ্কা। ছবি: ফেসবুক।

কয়েক মাস হল আবার একসঙ্গে থাকছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং প্রিয়াঙ্কা সরকার। প্রধানত ছেলে সহজের জন্যই যে এই সিদ্ধান্ত নিয়েছেন, সে কথাই বার বার বলেছেন অভিনেতা-অভিনেত্রী। পুজোপার্বণে একসঙ্গেই দেখা গিয়েছে তাঁদের। কালীপুজোর দিনও স্ত্রী এবং ছেলেকে সঙ্গে নিয়ে ছবি পোস্ট করেছিলেন রাহুল। দুর্গাপুজোয় একসঙ্গে প্রতিটা দিনই কোনও না কোনও পরিকল্পনা ছিল তাঁদের। সম্প্রতি আনন্দবাজার অনলাইনকে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, তিনি নিজের ভুলগুলোও বুঝতে পেরেছেন। আর তিনি নতুন করে রাহুলকেও সুযোগ দিতে চান। রাহুল মাঝেমাঝে একসঙ্গে ছবি দেন। রাহুল আর প্রিয়াঙ্কার আবার সংসার করা নিয়ে হয়েছে বিপুল আলোচনা।

Advertisement

রাহুলের ফেসবুক পোস্ট।

অভিনেতাদের ব্যক্তিগত জীবন নিয়ে দর্শক মনে কৌতূহলের শেষ নেই। তাঁদের জীবন নিয়েও বহু আলোচনা হয়েছে। রাহুল এবং প্রিয়াঙ্কা যখন আলাদা ছিলেন, বিভিন্ন সময় ইন্ডাস্ট্রিরই অনেকের সঙ্গেই নাম জড়িয়েছিল তাঁদের। তবে সেই সব আলোচনাই এখন অতীত। তার পরেও তাঁদের নিয়ে সমালোচনার শেষ নেই। তবে কটাক্ষকারীদের মোক্ষম জবাব দিতে ছাড়েননি রাহুল। কালীপুজোয় রাহুলের ছবি দেখে এক জন মন্তব্য করেছেন, “তা-ও একটা যেন দুরত্ব থেকে যাচ্ছে।” এই মন্তব্যে সটান উত্তর অভিনেতার, “একটা কাজ করব, নম্বর পাঠাও কখন কখন কাছে থাকব, জানিয়ে দেব।”

দর্শকের মন্তব্যে যে রাহুল যে বেশ বিরক্ত বোঝা গেল তাঁর উত্তরে। এই মুহূর্তে মা-বাবার সঙ্গে বিভিন্ন মুহূর্ত কাটাচ্ছে সহজ। প্রিয়াঙ্কা জানিয়েছেন ছেলেকে সামলানো সবচেয়ে সহজ। তাই তাকে সুস্থ, স্বাভাবিক শৈশব দেওয়ার চেষ্টায় নায়ক-নায়িকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন