Ranojoy Bishnu

অসুস্থ রণজয় বিষ্ণু, পায়ে ভর দিয়ে দাঁড়াতে পারছেন না, ভর্তি হাসপাতালে, এখন কী অবস্থা?

চলছে ধারাবাহিক ‘গুড্ডি’। এরই মধ্যে গুরুতর অসুস্থ রণজয় বিষ্ণু। ভর্তি হতে হয়েছিল হাসপাতালে। কী হয়েছিল?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ১৮:১৫
Share:

কী হয়েছে রণজয়ের? ফাইল-চিত্র।

অসুস্থ অভিনেতা রণজয় বিষ্ণু। বন্ধ রাখতে হয়েছিল ধারাবাহিক ‘গুড্ডি’র শুটিং। শনিবার রাতে শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। গাড়ি থেকে নামার পর আচমকাই পায়ে অসহ্য যন্ত্রণা। পায়ে ভর দিয়ে ঠিক ভাবে দাঁড়াতেই পারছিলেন না। সঙ্গে সঙ্গে তাঁকে ভর্তি করানো হয় হাসপাতালে। এখন যদিও তিনি অনেকটাই সুস্থ।

Advertisement

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অভিনেতার সঙ্গে। তিনি বলেন, “রবিবারই আমায় হাসপাতাল থেকে ছেড়ে দিয়েছে। কিন্তু চিকিৎসক পুরোপুরি বিশ্রাম নিতে বলেছেন। কিন্তু সেটা আমার পক্ষে সম্ভব নয়। কত দিন আমার জন্য প্রোডাকশন বসে থাকবে। আমি বলেছি দাঁড়িয়ে কোনও দৃশ্য করব না। চেষ্টা করব যদি বসে শট দেওয়া যায়।”

কী হয়েছিল রণজয়ের? অভিনেতার কথায়, “১০ বছর আগে হরনাথ চক্রবর্তীর ধারাবাহিক ‘রশ্নি’র শুটিং করতে গিয়ে বড় অ্যাক্সিডেন্ট হয়েছিল। তখনই কোমরে চোট লেগেছিল কিন্তু বুঝতে পারিনি। স্লিপ ডিস্ক থেকে তা বাড়াবাড়ি পর্যায়ে দাঁড়িয়েছে। এখন আমার ফিজিয়োথেরাপি চলছে। কিন্তু একা একা কিছু করতে পারছি না। সিঁড়ি থেকে ওঠানামা করতে গেলেও অন্যের সাহায্য দরকার হচ্ছে।”

Advertisement

অভিনেতার অসুস্থতার খবর পেয়ে উদ্বিগ্ন তাঁর অনুরাগীরাও। তবে তিন দিন বিশ্রাম নিয়ে বুধবার থেকেই শুটিং শুরু করেছেন অভিনেতা। আপাতত যতটা সম্ভব বসেই বিভিন্ন দৃশ্যের শুটিং সারবেন রণজয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন