Ranojoy Bishnu

‘টাকা ফেরত চাই’, প্রকাশ্যে সহ-অভিনেত্রীকে হুমকি রণজয় বিষ্ণুর

রণজয় বিষ্ণু এখনও দর্শক মহলে পরিচিত অনুজ নামে। কিছু মাস হল শেষ হয়েছে তাঁর অভিনীত সিরিয়াল। এর মাঝে নিজের সহ-অভিনেত্রীকে হুমকি নায়কের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১৫:৫৮
Share:

রণজয় বিষ্ণু। ছবি: সংগৃহীত।

অনুজ এবং গুড্ডিকে মনে আছে? ‘গুড্ডি’ সিরিয়াল শেষ হলেও শ্যামৌপ্তি মুদলি এবং রণজয় বিষ্ণুর জুটি নিয়ে এখনও আলোচনা জারি দর্শক মহলে। সম্প্রতি লীনা গঙ্গোপাধ্যায়ের হিন্দি সিরিয়ালে অভিনয় করে কলকাতা ফিরেছেন তাঁরা। আচমকাই প্রকাশ্যে নায়িকাকে টাকা ফেরত দিতে বললেন নায়ক। নিজের সমাজমাধ্যমের পাতায় একটি ছবি পোস্ট করেছেন রণজয়। যে ছবিতে দেখা যাচ্ছে, নায়িকার হাত ধরে আছেন নায়ক। দেখে মনে হচ্ছে, নায়িকার হাত যেন ছাড়তেই চাইছেন না। অনেকে অবশ্য দেখে মনে করবেন হয়তো বিশেষ কোনও নাচের পোজ় দিয়েছেন। কিন্তু আসলে ব্যাপারটা অন্য। রণজয় লিখেছেন, “অনেক টাকা ধার আছে, টাকা শোধ করে যা না হলে মাকে বলে দেব।” এক ঝলকে পোস্ট দেখে মনে হবে গুরুতর হয়তো কিছু ঘটেছে। কিন্তু আদপে বিষয়টা একে বারেই তা নয়।

Advertisement

সবটাই মজার ছলে লেখা। আসলে সম্প্রতি একটি অনুষ্ঠানে একসঙ্গে পারফরম্যান্স করেছেন গুড্ডি এবং অনুজ। সেই কথাই সকলকে জানানোর উদ্দেশ্য ছিল রণজয়ের। মজার ছলে সে কথাই জানিয়েছেন পর্দার অনুজ। বহু বছর পরে এই সিরিয়ালের মাধ্যমেই ছোট পর্দায় দেখা গিয়েছিল তাঁকে। টানা এক বছরেরও বেশি সময় ধরে অনুজ হিসাবে দর্শকের মনোরঞ্জন করেছেন তিনি।

তবে ক্যামেরার সামনে অভিনয় ছাড়াও স্টেজে নাটক করার প্রতিও রণজয়ের একটা আলাদা ভালবাসা রয়েছে। সম্প্রতি তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে দর্শক মহলে আলোচনা তুঙ্গে। অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে প্রেম ভেঙেছে তাঁর। অন্য দিকে শ্যামৌপ্তি নতুন কাজের অপেক্ষায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন