Rukmini Maitra

অস্ত্রোপচারের পর ভাল আছেন, জানালেন রুক্মিণী, বিশ্রামের সময় নেই নায়িকার

ছন্দপতন। রিহার্সাল করতে গিয়ে বিপত্তি। হাঁটুতে চোট লাগিয়ে হাসপাতালে ভর্তি হতে হল রুক্মিণীকে। আগেও ‘কবীর’ ছবির শুটিং চলাকালীন পায়ে চোট পেয়েছিলেন নায়িকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ১০:৩৬
Share:

হাঁটুতে চোট নিয়ে হাসপাতালে ভর্তি রুক্মিণী। ফাইল চিত্র।

হাসপাতালে ভর্তি অভিনেত্রী রুক্মিণী মৈত্র। বুধবার রাতে আচমকাই নায়িকার পোস্ট। হুইল চেয়ারে বসে অভিনেত্রী। মুখে হাসি কিন্তু হাঁটুতে লাগানো ‘নি-ক্যাপ’। লেখা “ওটি-তে যাওয়ার পথে। রুক্মিণী হাঁটুতে বেজায় চোট পেয়েছে।” হঠাৎ কী ঘটল?

Advertisement

আনন্দবাজার অনলাইনকে রুক্মিণী বলেন, “আমি ভাল আছি। হাঁটুতে ছোট চোট লেগেছে। নাচের রিহার্সাল করতে গিয়ে হাঁটুতে অল্প চোট লাগে। বুধবার বিকালে একটা ছোট অস্ত্রোপচার করতে হয়েছে। কিন্তু এখন ভাল আছি।”

আর কিছু দিন পরেই ‘ডান্স ডান্স জুনিয়র’-এর ফিনালে। এই রিয়্যালিটি শোয়ের জন্য নাচের রিহার্সাল করছিলেন তিনি। তার পরেই ঘটেছে এই দুর্ঘটনা। তবে খুব বেশি চিন্তার কারণ নেই। এক দিকে ‘ডান্স ডান্স জুনিয়র’ শেষের পথে। অন্য দিকে আবার ‘বিনোদিনী’র শুটিং শুরু হবে এই ডিসেম্বরেই। তাই খুব বেশি দিনের বিশ্রাম নয়। দু’দিন বিশ্রাম নিয়েই ফ্লোরে ফিরবেন নায়িকা।

Advertisement

স্টুডিয়োপাড়ায় খবর, এ বার নাকি ‘কলকাতা চলচ্চিত্র’ উৎসবে থালি গার্ল হিসাবেও দেখা যাবে। এক কথায়, ২০২২সালের শেষে নিশ্বাস ফেলার সময় নেই রুক্মিণীর। আপাতত বিনোদিনী রূপে নায়িকাকে পর্দায় দেখার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন