Sabyasachi Chakraborty

হাসপাতালে সব্যসাচী, বুধ-সন্ধ্যায় বসেছে পেসমেকার, এখন কেমন আছেন অভিনেতা?

বুধবার সকালে আনন্দবাজার অনলাইন জানায়, অভিনেতা সব্যসাচী চক্রবর্তী হাসপাতালে ভর্তি। গোটা দিন পেরিয়ে গিয়েছে। সন্ধ্যায় অস্ত্রোপচারের পর কেমন আছেন অভিনেতা?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২৪ ১৯:৫৩
Share:

সব্যসাচী চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

মঙ্গলবার রাতে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। বাইপাস সংলগ্ন শহরের একটি বেসরকারি হাসপাতালে অভিনেতার শরীরে পেসমেকার বসানো হয়েছে। এখন কেমন আছেন তিনি?

Advertisement

শুরু থেকেই সব্যসাচীর পরিবার তাঁর অসুস্থতাকে প্রকাশ্যে আনতে চায়নি। যদিও বুধবার সকালে আনন্দবাজার অনলাইনের তরফে অভিনেতার স্ত্রী মিঠু চক্রবর্তীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘‘আমি এখন খুব ব্যস্ত। ও বেলায় গিয়ে পরিস্থিতি দেখে তার পর মন্তব্য করব।’’ তবে হাসপাতাল সূত্রে খবর, পরীক্ষার পর সব্যসাচীর হার্টে ব্লকেজ পাওয়া যায়। চিকিৎসকেরা পেসমেকার বসানোর পরামর্শ দেন। সেই মতো বুধবার সন্ধ্যায় অভিনেতার অস্ত্রোপচার হয়। আপাতত তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। বৃহস্পতিবার চিকিৎসকেরা পরবর্তী সিদ্ধান্ত নেবেন।

সম্প্রতি পুত্র গৌরব ও পুত্রবধূ ঋদ্ধিমা ঘোষের সন্তান ধীরের অন্নপ্রাশনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সব্যসাচী। নিজে দাঁড়িয়ে থেকে সব কিছুর তদারকি করেছেন। নাতির সঙ্গে সময় কাটাতে যে পছন্দ করেন সব্যসাচী, সে কথাও এর আগে আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন গৌরব। কিন্তু নাতির এই অনুষ্ঠানের পরই আচমকা তিনি অসুস্থ হয়ে পড়েন। খবর ছড়াতেই টলিপাড়ার অনেকেই তাঁর আরোগ্য কামনা করেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন