Suhotra Mukhopadhyay

আমন্ত্রণ পাননি, তাই বিয়ে বয়কটের ঘোষণা করলেন সুহোত্র! অভিযোগের তির কার দিকে?

অভিনেতা সুহোত্র মুখোপাধ্যায় পর পর ওয়েব সিরিজ়ে অভিনয় করছেন। চলতি মাসেই একেনবাবুর নতুন ওয়েব সিরিজ়ে দর্শক তাঁকে দেখবেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ ১৯:০৩
Share:

অভিনেতা সুহোত্র মুখোপাধ্যায়। ছবি: ফেসবুক।

অল্প সময়ের মধ্যেই টলিপাড়ায় নিজের স্বতন্ত্র পরিচিতি তৈরি করতে সক্ষম হয়েছেন অভিনেতা সুহোত্র মুখোপাধ্যায়। ইন্ডাস্ট্রিতে এখন বিয়ের সানাই বাজছে। একের পর এক তারকা সাতপাকে বাঁধা পড়ছেন। এ দিকে বিয়ের মরসুমে ‘ডাকঘর’ ওয়েব সিরিজ় খ্যাত অভিনেতার কাছেই কোনও আমন্ত্রণ নেই। ফলে বেজায় ক্ষুদ্ধ সুহোত্র।

Advertisement

তবে নির্দিষ্ট কোনও তারকাকে নয়, বিশেষ কারণে বিয়েকেই ‘বয়কট’ করার ডাক দিয়েছেন এই অভিনেতা। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিয়ো পোস্ট করেছেন সুহোত্র। সেখানে দেখা যাচ্ছে, নিজের বাড়ির বারান্দা থেকে সামনের মাঠের ভিডিয়ো রেকর্ড করেছেন অভিনেতা। সেখানে একটি বিয়ের মণ্ডপ রয়েছে। বাজছে সানাই। ওই ভিডিয়োতে সুহোত্রকে বলতে শোনা যাচ্ছে, ‘‘আমার বাড়ির সামনে প্রত্যেক দিন কেউ না কেউ এসে বিয়ে করে চলে যাচ্ছেন। কিন্তু তাঁরা আমাকে আমন্ত্রণ করেন না।’’ এরই সঙ্গে অভিনেতা বলেন, ‘‘এই বিয়েগুলো দেখে আমারও খাবার খেতে ইচ্ছে করে। কিন্তু আমাকে তো কেউ আমন্ত্রণ করেননি। তাই এই বিয়েগুলোকে আমি বয়কট করলাম।’’

আসলে এই সবটাই অভিনেতা করেছেন নেহাতই মজার ছলে। সুহোত্রের বাড়ির সামনের মাঠে প্রতিদিন বিয়ের অনুষ্ঠান হয়। সেই প্রসঙ্গ টেনেই ভিডিয়োটি পোস্ট করেছেন তিনি। তাঁর অভিযোগ কোনও ব্যক্তিবিশেষের বিরুদ্ধে নয়। সুহোত্রকে সম্প্রতি দর্শক ‘নন্দিনী’ ওয়েব সিরিজ়ে দেখেছেন। আগামী সপ্তাহে মুক্তি পাবে একেনবাবুর নতুন ওয়েব সিরিজ় ‘টুংকুলুং-এ একেন’। এই সিরিজ়ে আগের মতোই ‘বাপি’র চরিত্রে সুহোত্রকে দেখবেন দর্শক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন