Trina Saha on Pathaan

অসুস্থ তৃণা, দেখলেন না ‘পাঠান’! কিন্তু প্রথম শো দেখতে হাজির নীল

বুধবার সকাল থেকে শহরে ‘পাঠান’ ঝড়। সকাল থেকে প্রেক্ষাগৃহে ভিড় জমিয়েছেন শাহরুখ ভক্তরা। কিন্তু অভিনেত্রী তৃণা সাহা ছবি দেখতে যেতে পারলেন না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ২০:১১
Share:

‘পাঠান’ দেখতে না পেয়ে মন খারাপ তৃণার। ছবি: সংগৃহীত।

গুরুতর অসুস্থ তিনি। শরীর মোটেও ভাল নেই। রক্তচাপ ওঠানামা করছে। সঙ্গে জ্বর। একে শরীর খারাপ সঙ্গে বুধবার মনটাও বেশ খারাপ অভিনেত্রী তৃণা সাহার। কারণ, তিনি শাহরুখ খানের ‘পাগল’ ভক্ত। এ দিকে প্রিয় তারকার ছবি নতুন ছবি মুক্তি পেল চার বছর। কোথায় এই সময় সিনেমা হলে বসে ‘পাঠান’ দেখেতে দেখতে তাঁর হুল্লোড় করার কথা। সেখানে তিনি বাড়িতে বিছানায়!

Advertisement

আনন্দবাজার অনলাইনকে তৃণা বললেন, “উত্তেজিত তো ছিলাম। কিন্তু উত্তেজনা আর দেখাতে পারছি না।” অন্য দিকে প্রথম দিনের প্রথম শো দেখতে প্রেক্ষাগৃহে হাজির হয়েছিলেন তৃণার স্বামী নীল। ৭ জন বন্ধু মিলে একদম সকালের শো-তে শাহরুখকে দেখতে গিয়েছিলেন নীল। এখানেই উঠছে প্রশ্ন। একদিকে স্ত্রী অসুস্থ। অন্য দিকে নীল সিনেমা দেখতে চলে গেলেন? তবে কি সব রটনাই সত্যি।

কয়েক দিন আগেই ছিল তৃণার জন্মদিন। স্ত্রীয়ের জন্মদিনে নীলকে না দেখতে পাওয়ায় টলিপাড়ায় উঠেছিল নানা প্রশ্ন। তৃণাকে কোনও শুভেচ্ছাবার্তাও জানাননি নীল। তবে এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে দু’জনেই জানিয়েছিলেন, সব ঠিক আছে। কিন্তু বুধবারের এই ঘটনায় অনেকের মনেই তৈরি হয়েছে নানা প্রশ্ন। তৃণা আনন্দবাজার অনলাইনকে বলেন, “মাঝে জ্বরও হয়েছিল। তাই কয়েক দিন শুটিং থেকে ছুটিও নিয়েছিলাম।” তৃণার অসুস্থতার নেপথ্যে কি লুকিয়ে রয়েছে অন্য কিছু? তা যদিও সঠিক ভাবে জানা যায়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন