Saurav-Darshana Marriage

শ্বশুরবাড়িতে প্রথম রাত কেমন কাটল দর্শনার? খোলসা করলেন অভিনেত্রী

১৫ ডিসেম্বর অভিনেতা সৌরভ দাসকে বিয়ে করেছেন অভিনেত্রী দর্শনা বণিক। শনিবার নতুন বাড়িতে প্রবেশ করেছেন অভিনেত্রী। শ্বশুরবাড়ি প্রথম দিনটা কেমন কাটছে তাঁর?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২৩ ১৭:৫৫
Share:

সৌরভ-দর্শনা। নিজস্ব চিত্র।

রাজকীয় ভাবে প্রেমিকা দর্শনা বণিককে বিয়ে করেছেন অভিনেতা সৌরভ দাস। সারা শহর সাক্ষী থেকেছে তাঁদের বিয়ের। ভিন্টেজ গাড়িতে করে শ্বশুরবাড়ি গিয়েছেন দর্শনা। নায়ক-নায়িকার বিয়ে নিয়ে দর্শক মহলেও উত্তেজনা কম ছিল না। শনিবার রাতে নতুন বাড়িতে পা রেখেছেন তিনি। হিসাব মতো রবিবার বৌভাত। শ্বশুরবাড়িতে প্রথম রাত কেমন কাটল দর্শনার? এ দিনও সকাল থেকে ব্যস্ততাতেই কাটছে তাঁদের। বৌভাতের দিন সকালেও বেশ কিছু আচার-অনুষ্ঠান থাকে। আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় দর্শনার সঙ্গে।

Advertisement

অভিনেত্রী বললেন, “আমি যে নিজের বাড়ি ছেড়ে শ্বশুরবাড়িতে এসেছি, এখনও বিষয়টা মাথায় ঢোকেনি। আসলে নানা ধরনের আচার-অনুষ্ঠানের মধ্যেই তো কেটে যাচ্ছে এই ক’টা দিন। তাই এখনও বুঝতে পারছি না কী হচ্ছে না হচ্ছে। ধীরে ধীরে অনুভব করতে পারব যে শ্বশুরবাড়িতে এসেছি। তবে বেশ মজা হচ্ছে। ভাত-কাপড়ের অনুষ্ঠান হল। রাতে ছোট করে একটা বৌভাতের আয়োজনও করা হয়েছে এখানে।”

উল্লেখ্য, সকলের চোখের আড়ালেই নিজেদের প্রেমটা চালিয়ে গিয়েছেন তাঁরা। প্রকাশ্যে কাউকে কিছু বলেননি। তবে দর্শনা এবং সৌরভের বিয়েতে চুটিয়ে মজা করতে দেখা গিয়েছে নীল ভট্টাচার্য, তৃণা সাহা, ঊষসী রায়দের। আমন্ত্রিতদের তালিকায় ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন