Ditipriya Roy

শুটিংয়ের মাঝে অবসর দু’দিনের, দিতিপ্রিয়া আঁকলেন ছবি, প্রতিভা দেখে বিস্মিত অনুরাগীরা

ব্যস্ততার ফাঁকে দু’দিনের ছুটি পেয়েছিলেন দিতিপ্রিয়া রায়। সেই ছুটিকে অভিনেত্রী কাজে লাগালেন কী ভাবে?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ১৪:০৭
Share:

শুটিংয়ের ফাঁকে দু’দিনের ছুটি পেয়ে কী করলেন দিতিপ্রিয়া? —ফাইল চিত্র।

কথায় বলে ‘যিনি রাঁধেন, তিনি চুলও বাঁধেন’। তাঁর ক্ষেত্রে এই প্রবাদবাক্যটি হয়তো প্রযোজ্য। সিরিয়াল, ওয়েব সিরিজ়, সিনেমা— তিনটি মাধ্যমেই চুটিয়ে কাজ করছেন দিতিপ্রিয়া রায়। টলিপাড়ায় শিশুশিল্পী হিসাবে তাঁর যাত্রা শুরু। তার পর ‘করুণাময়ী রাণী রাসমণি’ সিরিয়ালের মাধ্যমে বিপুল জনপ্রিয়তা পান অভিনেত্রী। বর্তমানে তাঁর ঝুলিতে একগুচ্ছ কাজ। এত কাজের মাঝেও নিজের ভালবাসাকে যত্ন করে লালন করছেন দিতিপ্রিয়া। ‘পেন্টিং’ তাঁর অন্যতম ভালবাসা। সেই প্রমাণ আবারও মিলল অভিনেত্রীর ইনস্টাগ্রামে।

Advertisement

নিজের আঁকা ছবি পোস্ট করলেন দিতিপ্রিয়া। তেমন ভাবে কখনও আঁকার প্রশিক্ষণ নেননি। এই ভালবাসা নিজের থেকেই জন্মেছে। বাড়িতে নিজের বাড়ির দেওয়ালেও নিজের পছন্দের চরিত্রদের এঁকেছেন দিতিপ্রিয়া। শান্তিনিকেতনে শুটিংয়ের ফাঁকে কখন ছবি আঁকলেন অভিনেত্রী? আনন্দবাজার অনলাইনকে জানালেন, দু’দিনের ছুটিতে বাড়িতে ফিরেছিলেন। তখনই নিজের সময়টা ছবি এঁকে কাজে লাগিয়েছেন।

দিতিপ্রিয়া বললেন, “আমার মাথায় সর্ব ক্ষণ নানা রকম ভাবনা চলতে থাকে। আমার আঁকাতে আমি বিমূর্ত ভাবনা ফুটিয়ে তুলতেই বেশি পছন্দ করি। এই ছবিটার ক্ষেত্রেও তেমনই ভাবনা কাজ করেছে। নিছকই ভালবাসা থেকে এই কাজটা করা।” দিতিপ্রিয়ার আঁকা এই ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ ইন্ডাস্ট্রির অনেকেই। অভিনেতা রোহন ভট্টাচার্য লিখলেন, “দারুণ, তোমার ভাবনা এই ছবিটাকে আরও সুন্দর করে তুলেছে।” টলিপাড়ার আর এক অভিনেতা ঋষভ বসু লিখলেন, “খুব ভাল হয়েছে।”

Advertisement

সম্প্রতি মুক্তি পেয়েছে দিতিপ্রিয়া অভিনীত ওয়েব সিরিজ় ‘ডাকঘর’। যা দর্শকদের পছন্দ হয়েছে। আর কয়েক দিন পরে মুক্তি পাবে তাঁর নতুন সিরিজ় ‘রাজনীতি’। শোনা যাচ্ছে ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের নতুন সিনেমা ‘বগলা মামা যুগ যুগ জিও’-তেও দেখা যেতে পারে অভিনেত্রীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন