Tollywood Celeb

মনামির পুজোয় উপহার তৈরি, অভিনেত্রীর মিউজ়িক ভিডিয়োর প্রথম ঝলক আনন্দবাজার অনলাইনে

গত বছরের মতোই এই বছরেও পুজোর বিশেষ মিউজ়িক ভিডিয়ো নিয়ে হাজির হচ্ছেন মনামি ঘোষ। কী চমক থাকছে?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৩ ২১:০৩
Share:

মিউজ়িক ভিডিয়োর একটি দৃশ্যে মনামী ঘোষ। ছবি: সংগৃহীত।

সামনেই পুজো। টলিপাড়ার তারকারা অনুরাগীদের জন্য বিভিন্ন চমকের পরিকল্পনা করেছেন। তালিকায় রয়েছেন মনামী ঘোষ। পুজোয় অনুরাগীদের জন্য তাঁর উপহার পুজোর গানের মিউজ়িক ভিডিয়ো। গানের নাম ‘আইলো উমা বাড়িতে’।

Advertisement

বাঙালির দুর্গাপুজো আর তাকে ঘিরে থাকা আবেগ, আনন্দ, হুল্লোড়— সব মিলিয়ে নির্ভেজাল বাঙালি লুকে এই মিউজ়িক ভিডিওতে ধরা দিতে চলেছেন মনামি। পরিচালনার দায়িত্বে রয়েছেন সৈকত বারুরি। গত বছরও এই জুটি নিয়ে এসেছিল ‘ভিটামিন এম’ নামে মিউজ়িক ভিডিয়ো। যা নিমেষে ছড়িয়ে পড়েছিল সমাজমাধ্যমে। এই বছর মনামির লিপে গানটি গেয়েছেন অন্তরা নন্দী। সঙ্গীতায়োজন করেছেন ম্যাক মল্লার সঙ্গীত পরিচালক জুটি। গীতিকার আকাশ ভট্টাচার্য।

এই বছর পুজোর গানের অংশ হতে পেরে উচ্ছ্বসিত মনামি। অভিনেত্রী বললেন, ‘‘বাঙালি আবেগে ভরপুর একটা মিউজ়িক ভিডিয়ো দর্শক উপহার পেতে চলেছেন। পুজোর গান বলেই নাচ তো আছেই। তবে এই মিউজিক ভিডিয়োর গল্পটাই প্রধান উপজীব্য।’’ সেই গল্পের আভাস পাওয়া গেল অভিনেত্রীর থেকে। মনামি বললেন, ‘‘এমন অনেক মানুষ থাকেন, যাঁদের উপস্থিতি চারিদিক রঙিন করে তোলে। এই ভিডিয়োর কেন্দ্রেও রয়েছে এমনই একটি মেয়ে়।’’ কথা প্রসঙ্গেই মনামি বললেন, ‘‘এটুকু বলতে পারি যে, এমন মেয়েরা যদি সত্যিই প্রতিটা পাড়ায় পাড়ায় থাকত, তবে উৎসবের আনন্দ থেকে কেউ বাদ যেতেন না।’’ খুব শীঘ্রই মনামির ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে এই গানটি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন