Nusrat Jahan

গরমের দুপুরে আচার এবং আলুকাবলি খেতে রাস্তায় নুসরত, তা দেখে কী বললেন ‘বনুয়া’ মিমি?

গরমের দুপুরে ছোটবেলায় ফিরে গেলেন নুসরত জাহান। তাঁর ভিডিয়ো দেখে নিজেদের ধরে রাখতে পারলেন না অন্য নায়িকারা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ১৮:৪৫
Share:

নুসরত জাহান ধরা দিলেন একদম অন্য মেজাজে। ভিডিয়ো দেখে কী বললেন মিমি? — ফাইল চিত্র।

সারি দিয়ে তেঁতুল, আম, লঙ্কার আচার সাজানো। তা দেখে অনেকেরই জিভে জল আসতে পারে। কিন্তু কাঠফাটা গরমের দুপুরে রাস্তায় আলুকাবলি, আচারের ঠেলা দেখতে পেলে তা কি খেতে ইচ্ছা করবে? অনেকেই হয়তো সহমত হবেন, এই গরমের দুপুরে বাড়ির বাইরে বিনা প্রয়োজনে পা রাখার কোনও প্রশ্নই নেই। সেখানে সাংসদ অভিনেত্রী নুসরত জাহান ধরা দিলেন একদম অন্য মেজাজে।

Advertisement

আচারের নস্ট্যালজিয়ায় পুরনো দিনে ফিরে গেলেন নুসরত। সামনে দিয়ে আচারের গাড়ি দেখতে পেয়ে আর সামলাতে পারলেন না নিজেকে। একটি ভিডিয়ো পোস্ট করে নুসরত লেখেন, ‘‘সেই পুরনো দিনগুলোয় ফিরে গেলাম। সেই গরমের দুপুর, তেঁতুলের আচার, আলুকাবলি আর দাদুর ভালবাসা, এর থেকে ভাল আর কী হতে পারে! এই সাধারণ জিনিসগুলোই জীবনে আনন্দ জোগায়।’’

নুসরতের এই ভিডিয়ো দেখে নিজেদের ছোটবেলায় ফিরে গেলেন মিমি চক্রবর্তী এবং কৌশানী মুখোপাধ্যায়। নুসরতের ‘বনুয়া’ মিমি লিখলেন, ‘‘সত্যিই ছোটবেলায় ফিরে গেলাম।’’ আবার কৌশানীর মন্তব্য, ‘‘এই মুহূর্তে আমার এই আচারেরই প্রয়োজন।’’

Advertisement

টলিপাড়ায় নায়িকাদের পারস্পরিক সমীকরণ নিয়ে বিভিন্ন সময়ে নানা গুঞ্জন শোনা যায়। তবে এ যাত্রায় যে তিন অভিনেত্রীকে এক সূত্রে গেঁথে দিল আচার, তা নিয়ে কোনও সন্দেহ নেই। এই মুহূর্তে মিমি ব্যস্ত ‘রক্তবীজ’ ছবির ডাবিংয়ে। অন্য দিকে নুসরত ‘শিকার’ ছবির শুটিং শুরু করেছেন। এই ছবিতে নুসরত ছাড়াও রয়েছেন যশ এবং ঋতুপর্ণা সেনগুপ্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন