Roshni

‘এটা আমার জীবনের সেরা দিন’, আইনি বিয়ের দু’বছরে কী উপলব্ধি রোশনির?

বাংলা সিরিয়ালের পরিচিত মুখ রোশনি ভট্টাচার্যর। স্বামীর সঙ্গে আইনি বিয়ের দু’বছর পালন করলেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৩ ২০:১৬
Share:

স্বামী তুর্য্য সেনের সঙ্গে অভিনেত্রী রোশনি ভট্টাচার্য। ছবি: সংগৃহীত।

একসঙ্গে, এক ছাদের তলায় কাটিয়ে ফেললেন ২৪টা মাস। দু’বছর আগে এ দিন আইনি বিয়ে সেরেছিলেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য। ব্যবসায়ী তুর্য্য সেনের সঙ্গে বেশ অনেক দিনের প্রেম পর্ব সেরে বিয়ে করেন তিনি। প্রতি দিনই নিত্যনতুন ছবি পোস্ট করতে থাকেন অভিনেত্রী। কখনও স্বামীর সঙ্গে বিদেশ ঘোরার ছবি। কখনও আবার বিশেষ ডেটে যাওয়ার ছবি। কোনও মুহূর্তই ফ্রেমবন্দি করতে ভোলেন না অভিনেত্রী। তুর্য্যর সঙ্গে কাটানো এমন নানা মুহূর্তের ছবি বিশেষ দিনে পোস্ট করলেন রোশনি। বেশ অনেকগুলো ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, “আমার কাছের মানুষ। দু’বছর আগে এ দিনেই তুমি পাকাপাকি ভাবে আমার হয়েছিলে। আমার জীবনের সেরা দিন এটা। আশা করছি, আগামী দিনে এমন আরও আরও বিশেষ মুহূর্ত তৈরি হবে।”

Advertisement

দু’বছর আগে আইনি বিয়ে সারলেও কিছু দিন আগে ধুমধাম করে সামাজিক বিয়ে করেন রোশনি এবং তুর্য্য। কোনও দিনই নিজের প্রেমকে আড়ালে রাখেননি অভিনেত্রী। দু’জনে সম্পূর্ণ ভিন্ন পেশার। ব্যবসার কাজে অনেক সময় অভিনেত্রীর স্বামীকে দেশের বাইরে যেতে হয়। কাজের ফাঁকে রোশনিও ঘুরে আসেন। ছোট পর্দায় নায়িকা হিসাবে হাতেখড়ি হলেও রোশনিকে অনেক দিন মুখ্য চরিত্রে দেখেননি দর্শক।

কিছু দিন আগে ‘গোধূলি আলাপ’ সিরিয়ালে আদ্যোপান্ত নেতিবাচক চরিত্রে দেখেছেন দর্শক। তার পর বিভিন্ন ওয়েব সিরিজ় সই করেছেন অভিনেত্রী। কিন্তু শেষ কয়েক মাসে তাঁর অভিনীত কোনও চরিত্রই তেমন ভাবে নজর কাড়েনি দর্শকের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন