Rupsa Chatterjee

নিজের বিয়েতে কিচ্ছু খেতে পারলেন না, বিয়ের পরের দিনটি কেমন কাটছে রূপসার?

১৪ ফেব্রুয়ারি আইনি বিয়ে সারলেন রূপসা চট্টোপাধ্যায়। গঙ্গার ধারের এক হোটেলে ছিল তাঁর আংটিবদলের অনুষ্ঠান। কেমন লাগছে রূপসার?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ১২:২৭
Share:

বিয়ের পরের দিনের সকালটা কী ভাবে কাটাচ্ছেন রূপসা এবং সায়নদীপ? ছবি : ইনস্টাগ্রাম।

১৪ ফেব্রুয়ারি সারা বিশ্ব যখন ব্যস্ত ভালবাসার দিন উদ্‌যাপনে, এই দিনকে আরও বিশেষ করে তোলার জন্য ‘ভ্যালেন্টাইন্‌স ডে’-এর দিনেই আইনি বিয়ে সারলেন অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়। সাদা গাউনে সেজেছিলেন অভিনেত্রী। গঙ্গার ধারে এক হোটেলে বসেছিল তাঁদের ‘এনগেজমেন্ট পার্টি।’

Advertisement

রূপসার ইনস্টাগ্রামে চোখ রাখলেই দেখা যাবে মঙ্গলবার রাতে তাঁদের আংটিবদলের বিভিন্ন মুহূর্ত। বুধবার, আনন্দবাজার অনলাইনের তরফে রূপসার সঙ্গে যোগাযোগ করা হলে রূপসা বলেন, “আমার বিশ্বাসই হচ্ছে না বিয়ে হয়ে গিয়েছে আমার। আসলে সিঁদুরটা এখনও পরিনি তো, তাই হয়তো মনে হচ্ছে না। তবে বুধবারের (১৫ ফেব্রুয়ারি) সকালটা একটু অন্য রকম। একটু দেরিতেই উঠেছি। আমরা হোটেলেই ছিলাম। নিজের রেজিস্ট্রি, এনগেজমেন্টেই কিচ্ছু খেতে পারিনি। প্রচুর উপহারও পেয়েছি। যদিও এখনও কিছু দেখে উঠতে পারিনি। তবে এখনও পর্যন্ত সেরা প্রাপ্তি হল সায়নদীপের থেকে পাওয়া এই আংটি।”

আইনি বিয়ে তো সারা হয়ে গিয়েছে। তা হলে কি ঘুরতে যাওয়ার পরিকল্পনা সেরে ফেলেছেন অভিনেত্রী? রূপসার কথায়, “এখনই যাচ্ছি না কোথাও। বৃহস্পতিবার থেকে ‘নটী বিনোদিনী’র শুটিং শুরু হচ্ছে। মার্চে শেষ হবে সেই কাজ। তা ছাড়া সায়নও অনেক ছুটি নিয়ে ফেলেছে এই কয়েক দিনে। তাই ও এখন ছুটি নিতে পারবে না। মার্চের শেষে গোয়া যাওয়ার পরিকল্পনা রয়েছে আমাদের।”

Advertisement

রূপসা এবং সায়নদীপ সামাজিক বিয়ে সারবেন ২০২৪ সালে। সালকিয়াতে নতুন ফ্ল্যাট কিনেছেন সায়ন। সেই নতুন বাড়িতেই নিজেদের সংসার পাতবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন