আবার বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী, পাত্র প্রেমিক রোশন সিংহ

চুপিসারে বাগদান সারলেন শ্রাবন্তী। এ বার বিয়ে। খোঁজ দিল আনন্দ প্লাস।

Advertisement

ঈপ্সিতা বসু

কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০১৯ ০০:৫৩
Share:

শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশন সিং। ছবি: দেবর্ষি সরকার

ফের বিয়ে করছেন শ্রাবন্তী। তাঁর বর্তমান প্রেমিক রোশন সিংহকেই। শোনা যাচ্ছে, পয়লা বৈশাখ অর্থাৎ গত সোমবারেই বাগদান হয়ে গিয়েছে তাঁদের। তবে একেবারেই চুপিচুপি। কাউকেই কিছু জানাননি শ্রাবন্তী। প্রায় এক বছর সম্পর্কে থাকার পরেই বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন এই জুটি। শোনা

Advertisement

যাচ্ছে, শুক্রবারই বিয়ে করবেন তাঁরা। কিন্তু কলকাতায় নয়। এই সিদ্ধান্ত সম্ভবত গোপনীয়তার কারণেই। ইতিমধ্যেই চণ্ডীগড়ে পৌঁছে গিয়েছেন তাঁরা। রোশনের বাড়ি সেখানেই। চণ্ডীগড়েই বিয়ে করছেন শ্রাবন্তী ও রোশন। কলকাতায় ফিরছেন আগামী সপ্তাহের মধ্যেই।

সোমবার এনগেজমেন্ট হয়েছে তপসিয়ারই একটি বিলাসবহুল রেস্তরাঁয়। সেখানে রুপোলি রঙের ওয়েস্টার্ন গাউনে সেজেছিলেন শ্রাবন্তী। আর রোশনের পরনে ছিল ব্লেজ়ার-সুট।

Advertisement

আরও পড়ুন: এঁর সঙ্গেই কাল বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রাবন্তী?

তবে দীপিকা পাড়ুকোন-রণবীর সিংহের লেক কোমোর বিয়ের মতো এখানেও এনগেজমেন্টে নিমন্ত্রিত কারও সঙ্গে ফোন রাখার অনুমতি ছিল না। মেনুতে ছিল কন্টিনেন্টাল ও ভারতীয় খাবার।

এর আগে দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছে শ্রাবন্তীর। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে তাঁর প্রথম বিয়ে হয় ২০০৩ সালে। শোনা যায়, রাজীব নানা ভাবে নির্যাতন করতেন শ্রাবন্তীকে। বিবাহ বহির্ভূত সম্পর্কও ছিল রাজীবের। সেই কারণেই বিচ্ছেদ। রাজীব-শ্রাবন্তীর ছেলেও রয়েছে, ঝিনুক। তবে মায়ের সঙ্গেই থাকে ছেলে। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তাঁরা। তখন শোনা যাচ্ছিল, দু’জনে একসঙ্গে ছবিও করবেন। কিন্তু বিয়ের কিছু দিনের মধ্যেই শুরু হয় মনোমালিন্য। তার কারণ কেউই স্পষ্ট করে কিছু বলেননি। গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয়ে যায় শ্রাবন্তীর। তার পরেই নায়িকার সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম।

দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

রোশন পেশায় একটি এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজ়ার। তাঁদের সম্পর্কের বয়স বেশি না হলেও দু’জনেই পরস্পরের পরিবারের ঘনিষ্ঠ। আনন্দপুরে বিশাল ফ্ল্যাটে রোশন এবং নিজের বাবা-মায়ের সঙ্গে দোলের উৎসব উদ্‌যাপনও করেছিলেন শ্রাবন্তী। তার আগে শোনা গিয়েছিল, নায়িকার শুটিংয়ে উপস্থিত থাকতেন রোশনের মা। তাঁকে রীতিমতো ‘মা’ বলে সম্বোধন করতেন নায়িকা। সুতরাং চুপিসারে হলেও পরিবারের সঙ্গে বিয়ের প্রস্তুতি বহু দিন ধরেই চলছিল, বোঝাই যাচ্ছে। এবং এই বিয়েতে ছেলে ঝিনুকের সায় আছে বলেও অনেকেই বলছেন। কারণ, ছেলের অমতে শ্রাবন্তী বিয়ে করবেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন