• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

এঁর সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসলেন শ্রাবন্তী?

শেয়ার করুন
১৫ 1
শ্রাবন্তীর বিয়ে হল? দ্বিতীয় বার বিয়ে ভেঙে যাওয়ার পর শোনা গিয়েছিল, অন্য একজনের সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছে তাঁর। চুপিসাড়ে কি এঁকেই বিয়ে করলেন নায়িকা?
১৫ 2
 প্রায় এক বছর সম্পর্কে থাকার পরেই বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন এই জুটি, সূত্র বলছে এমনটাই। পাত্রের নাম রোশন সিংহ। একটি বিমান সংস্থার কেবিন ক্রু’র পদে রয়েছেন তিনি।
১৫ 3
শোনা যাচ্ছে, পয়লা বৈশাখ অর্থাৎ গত সোমবারেই বাগদান হয়ে গিয়েছিল মন্টি ওরফে রোশনের। পার্ক সার্কাস অঞ্চলের এক পঞ্জাবি পরিবারের ছেলে রোশন সিংহ।
১৫ 4
টলি সূত্র বলছে, সোমবার রোশনের সঙ্গেই এনগেজমেন্ট হয়েছে তপসিয়ারই একটি বিলাসবহুল রেস্তরাঁয়। সেখানে রুপোলি রঙের ওয়েস্টার্ন গাউনে সেজেছিলেন শ্রাবন্তী। আর রোশনের পরনে ছিল ব্লেজ়ার-সুট। তবে দীপিকা পাড়ুকোন-রণবীর সিংহের লেক কোমোর বিয়ের মতো এখানেও অনুষ্ঠানে নিমন্ত্রিত কারও সঙ্গে ফোন রাখার অনুমতি ছিল না। মেনুতে ছিল কন্টিনেন্টাল ও ভারতীয় খাবার।
১৫ 5
রোশনের আদি বাড়ি চণ্ডীগড়েই বিয়ে করেছেন শ্রাবন্তী ও রোশন, টলি সূত্র বলছে এমনটাই। দোলেও দুই পরিবারের সদস্যরা এক সঙ্গে মজা করেছেন। টলি মহল বলছে, তাঁরা বিয়ে করে কলকাতায় ফিরবেন আগামী সপ্তাহের মধ্যেই। কিন্তু প্রেমের সূত্রপাত কীভাবে?
১৫ 6
টলিউডে গুঞ্জন, শ্রাবন্তীর ভগ্নিপতির পরিচিত রোশন। তাঁর মাধ্যমেই যুগলের আলাপ মাস চারেক আগে। সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর প্রায় সব ছবিতেই লাইক দিতে দেখা যায় রোশনকে। আবার ইনস্টাগ্রামে রোশনের ছবিতেও ‘লভ’ সাইন দেন শ্রাবন্তী।
১৫ 7
বরাবরই এই রোশনের ঝোঁক বডি বিল্ডিংয়ের দিকে। জিমে ওয়ার্ক আউট করার ছবিও মাঝেমধ্যেই পোস্ট করে থাকেন রোশন সিংহ।
১৫ 8
২০১৮ সালের ৭ ডিসেম্বর শ্রাবন্তীর ছোট্ট বেলার একটি ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন রোশন। তবে ছবিটি কার, সে সব কিছুই উল্লেখ করেননি মন্টি। শুধুই ‘নাডু’ লিখে ছেড়ে দিয়েছেন। কিন্তু শ্রাবন্তী ভক্তদের চোখ এড়ায় কী ভাবে? অনেকেই ধরে ফেলেছেন, এই ছবিতে শ্রাবন্তীই রয়েছেন।
১৫ 9
প্রথমে বন্ধুত্ব থাকলেও পরে তা সিরিয়াস সম্পর্কে পরিণত হওয়ায় বিয়ের সিদ্ধান্ত, টলিউডে শোনা যাচ্ছে এমনটাই। রোশন নাকি অত্যন্ত ভাল মানুষ, বেড়াতে ভালবাসেন আর পরিবারের সঙ্গেই থাকতে চান। তাই শ্রাবন্তী তাঁকে পছন্দ করেছেন।
১০১৫ roshan
বছরের শুরুতেই আর একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন রোশন। সে ছবিতে দেখা যাচ্ছে, এক মহিলার হাতের তালুতে লেখা, ‘রোশন’। তখন টলি মহলের অনেকেই বলেছিলেন এটি শ্রাবন্তীরই হাত। কারণ রোশনের মার হাতেও রোশনের ডাকনাম অর্থাৎ মন্টি নামের ট্যাটু রয়েছে। আর অন্য প্রিয় মানুষ শ্রাবন্তীরও হাতে তাই রোশনেরই নাম লেখা।
১১১৫ 10
সিনেমা জগতের মানুষ না হলেও এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রির সঙ্গে রোশনের সম্পর্ক রয়েছে বললে ভুল হবে না। মাঝে মধ্যে তারকাদের সঙ্গেও ইনস্টাগ্রামে ছবি শেয়ার করতে দেখা যায় রোশন সিংহকে। কখনও মাধুরী দীক্ষিত, কখনও আবার র‌্যাপার বাদশার সঙ্গে ছবি পোস্ট করেন এই কেবিন ক্রু। তাই নায়িকার পেশা নিয়েও কোনও সমস্যা নেই রোশনের।
১২১৫ jhinuk
এর আগে দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছে শ্রাবন্তীর। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে তাঁর প্রথম বিয়ে হয় ২০০৩ সালে। পরবর্তীতে বিচ্ছেদ হয় তাঁদের। রাজীব-শ্রাবন্তীর ছেলেও রয়েছে, ঝিনুক। তবে মায়ের সঙ্গেই থাকে ছেলে। ছেলের মতেই রোশনকে পছন্দ করেছেন শ্রাবন্তী।
১৩১৫ krishna
রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তাঁরা।  
১৪১৫ srabanti
গত জানুয়ারিতে কৃষ্ণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয়ে যায় শ্রাবন্তীর। এর পরই নতুন সম্পর্কের দিকে এগিয়েছেন নায়িকা। পুজো করার একটি ছবি পোস্ট করে নায়িকা লেখেন, ‘ফাইনালি ওয়াশিং অ্যাওয়ে অল মাই সিনস’।
১৫১৫ roshan singh
রোশন সামাজিক কাজকর্মের সঙ্গে যুক্ত, আর নায়িকা নিজেও স্বেচ্ছাসেবী সংগঠনে যুক্ত। তাই এ ক্ষেত্রেও দু’জনের মিল রয়েছে। সেখান থেকেই ঘনিষ্ঠতা আরও বেড়েছে। 

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন