Srabanti Chatterjee

জিমের টাকা নিয়ে গায়েব শ্রাবন্তী? পাল্টা অভিযোগ জানিয়ে ক্ষোভ উগরে দিলেন নায়িকা

ফের বিতর্কে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। জিম খুলে অনেকের কাছেই টাকা নিয়েছিলেন নাকি তিনি। কিন্তু ফেরত দেননি। এ প্রসঙ্গে মুখ খুললেন নায়িকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১১:০২
Share:

জিম বিতর্ক নিয়ে কী বললেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়? —ফাইল চিত্র।

“সবাই ভুলে যাচ্ছে আমি একটা মেয়ে, আমারও পরিবার আছে”, বিরক্ত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শুক্রবার বিকেল থেকে চর্চায় নায়িকার নাম। তাঁর বিরুদ্ধে উঠে এসেছে একাধিক অভিযোগ। টাকা নিয়ে নাকি ফেরত দেননি নায়িকা। অভিযোগ, জিম ট্রেনিংয়ের নামে টাকা তুলে নাকি জিম বন্ধ করে দিয়েছেন তিনি।

Advertisement

শুক্রবার থেকে একের পর এক অভিযোগ। চুপ ছিলেন নায়িকা। আনন্দবাজার অনলাইনের কাছে ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী। তিনি বলেন, “বহু দিন হল আমি এই জিমের সঙ্গে যুক্ত নই। হ্যাঁ, এটা ঠিক যখন জিমটি খোলা হয়েছিল তখন আমি ছিলাম। কিন্তু বহু দিন হয়ে গেল কোনও যোগাযোগ নেই এই জিমের সঙ্গে আমার। টাকাপয়সার কোনও লেনদেনও কেউ দেখাতে পারবেন না।”

শ্রাবন্তী আরও যোগ করেন। তিনি বলেন, “সবাই আসলে আমায় নিয়ে চর্চা করে মজা পায়। ভিউ বেশি আসে বলে হয়তো এমনটা করে। কিন্তু সবাই ভুলে যাচ্ছে, দিনের শেষে আমিও একটা মেয়ে। আমারও সন্তান আছে। আমার একটা পরিবারও আছে। এই ঘটনায় আমি খুবই বিরক্ত। একদমই ভাল লাগছে না আর।”

Advertisement

কয়েক মাস আগে মধ্যমগ্রামের স্টার মলে ‘দ্য ফিটনেস এম্পায়ার’ নামক জিমটি খোলা হয়। যেখানে ভর্তির জন্য প্রত্যেকের থেকে সাড়ে সাত হাজার টাকা নেওয়া হয়েছিল। পার্সোনাল ট্রেনারের জন্য নেওয়া হয় চার হাজার টাকা। হোলির জন্য বন্ধ ছিল জিম। তার পর থেকে আর খোলেনি সেই জিম। কর্তৃপক্ষের সঙ্গে অনেক বার যোগাযোগের চেষ্টাও করেছিলেন গ্রাহকরা। কিন্তু যোগাযোগ না করতে পেরে তাঁরা পুলিশের দ্বারস্থ হন। তবে এই জিমে শ্রাবন্তী ছাড়াও রয়েছেন আরও দু’জন মালিক। যদিও নাম কোথাও উল্লেখ করা হচ্ছে না বলে আরও বিরক্ত নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন