Srabanti Chatterjee

শরীরচর্চায় মগ্ন শ্রাবন্তী, লিখলেন, ‘মজা শুরু করা যাক’! ছবি ঘিরে চর্চা নেটপাড়ায়

শরীর প্রশিক্ষণ কেন্দ্র থেকে ছবি দিয়ে মজা শুরুর ইঙ্গিত শ্রাবন্তীর। ছবি ঘিরে চর্চা নেটপাড়ায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৩:৫৯
Share:

জিম লুকে ছবি দিয়ে মজা শুরুর কথা বললেন শ্রাবন্তী। ছবি : ইনস্টাগ্রাম।

কাঠের মেঝে, তাতেই পাতা যোগাসনের ম্যাট, উপুড় হয়ে বসেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই মুহূর্তে সিনেমার প্রচারে ও জিমের অন্দরেই বেশির ভাগ সময়টা কাটাচ্ছেন শ্রাবন্তী। সম্প্রতি শরীর প্রশিক্ষণ কেন্দ্র থেকে বিভিন্ন পোজ়ের ছবি দিয়ে অভিনেত্রী লেখেন, ‘‘মজা শুরু করা যাক’’।

Advertisement

চেহারা নিয়ে মাঝেমাঝেই কটাক্ষের শিকার হতে হয়েছে নায়িকাকে। ওজন বেড়ে যাওয়ায় হাসির পাত্রও হয়েছেন। তবে শরীরকে নির্মেদ রাখতেই জোরদকমে শরীরচর্চা শুরু করেছেন তিনি। প্রায়ই কসরতের নানা ছবি ভাগ করে নেন তাঁর অনুরাগীদের সঙ্গে। কিন্তু অভিনেত্রীর এই ছবি দেখে অনেকেরই মন্তব্য, ‘এমন চুলের পরিপাট্য, ঠোঁটে গোলাপি রং! এত সেজে কি জিমে আসা যায়’!

Advertisement

বসার ভঙ্গির কারণেও কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী। কেউ লিখেছেন, ‘‘আপনি মজা বলতে কি বলতে চেয়েছেন!’’ যদিও কারও কোনও মন্তব্যেরই জবাব দিতে যাননি তিনি। এমনিতেই বিভিন্ন সময় জানিয়েছেন, ট্রোলিংকে একেবারেই পাত্তা দেন না শ্রাবন্তী। এ বারও কটাক্ষের মুখে মৌনতাকেই হাতিয়ার করলেন শ্রাবন্তী। তবে নিত্যদিন শরীরচর্চার মাধ্যমেই নিজের ভোলবদল করতে চাইছেন অভিনেত্রী! অপেক্ষায় তাঁর অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন