Sreelekha Laxmi Puja

লক্ষ্মীপুজোর দিন মনখারাপ শ্রীলেখার, মন ভাল করতে কী করলেন অভিনেত্রী?

শ্রীলেখা মিত্র কলকাতা থেকে অনেকটাই দূরে। আপাতত তিনি রয়েছেন মুম্বইয়ে। কোজাগরী লক্ষ্মীপুজোর দিন মন ভাল নেই অভিনেত্রীর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ ১৮:২৩
Share:

শ্রীলেখা মিত্র। ছবি: ইনস্টাগ্রাম।

কোজাগরী লক্ষ্মীপুজোর দিন মনখারাপ শ্রীলেখা মিত্রর। বাড়িতে থাকলে এ দিন তিনি অনেক কিছু করতেন। নাড়ু তৈরি থেকে মায়ের ভোগ রান্না— সব কিছু। কিন্তু এ বছর তিনি যে হেতু শহরে নেই, তাই মনখারাপ অভিনেত্রীর। বাড়ির কথা বার বার মনে পড়ছে শ্রীলেখার। ‘মুম্বই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’-এ যোগ দেওয়ার জন্য এই মুহূর্তে মুম্বইয়েই রয়েছেন অভিনেত্রী। নিজের মতো করে সেখানেই ছোট করে পুজো করলেন। তবে তাঁর বাড়ির দায়িত্ব রয়েছেন যে পরিচারিকা, তিনি কিন্তু মন দিয়ে মায়ের পুজো করেছেন। পুজোর দিন বেশ কিছু ছবি পোস্ট করলেন অভিনেত্রী।

Advertisement

শ্রীলেখা ছবি পোস্ট করে লেখেন, “আমি শহরে নেই লক্ষ্মীপুজোর দিন। তাই মনটা খুঁতখুঁত করছিল। প্রথম ছবিটা আমার নিজের বাড়ির পুজো। বাড়িতে যে মাসি থাকেন তিনি করেছেন। আর বাকি ছবিগুলো মুম্বইয়ে। আমি এখন যেখানে আছি সেখানকার। ইচ্ছে থাকলে উপায় হবেই।” প্রতি বছরই বাড়িতে মা লক্ষ্মীর পুজো করেন তিনি।

দুর্গাপুজোর সময় অবশ্য তিনি কলকাতাতেই ছিলেন। চুটিয়ে আনন্দ করেছেন। মেয়েকে নিয়ে বিভিন্ন জায়গায় গিয়েছেন। সে সব ছবিও দেখা গিয়েছে তাঁর সমাজমাধ্যমের পাতায়। পুজোয় চুটিয়ে মজা করে তিনি এখন মুম্বইয়ে। খুব বেশি কাজ করছেন না অভিনেত্রী। শেষ ‘পারিয়া’ ছবিতে শুটিং করেছিলেন অভিনেত্রী। এ বার তিনি নিজে ছবি তৈরির পরিকল্পনা করছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন