Subhashree Ganguly

মা হিসাবে শুভশ্রী উৎফুল্ল, জীবনের নতুন অধ্যায় শুরু হল ছেলে ইউভানের

ছেলে এবং স্বামীকে নিয়ে সুখের সংসার শুভশ্রীর। জীবনের নতুন অধ্যায়ে পা দিল ইউভান। তাই বেজায় খুশি নায়িকা। নিজের আনন্দ ভাগ করে নিলেন সকলের সঙ্গে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৩:১৮
Share:

ইউভানের প্রথম স্কুল নিয়ে উত্তেজিত শুভশ্রী। —ফাইল চিত্র।

ছোট্ট ছোট্ট পায়ে চলতে চলতে ইউভান পৌঁছে গেল। পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের চোখের মণি তাঁদের একমাত্র পুত্র ইউভান চক্রবর্তী। নতুন স্কুলে ভর্তি হল ইউভান। ছেলে প্রথম স্কুলে যাচ্ছে। তাই স্বাভাবিক ভাবেই খুব খুশি মা শুভশ্রী। ছেলের বড় হওয়ার কোনও মুহূর্তই ফ্রেমবন্দি করতে ছাড়েন না নায়িকা। তাই জীবনের এই বিশেষ মুহূর্তটাও ফ্রেমবন্দি করে রাখলেন তিনি।

Advertisement

‘ইন্দুবালা ভাতের হোটেল’ সিরিজ় মুক্তি পাওয়ার পর থেকে নায়িকার প্রশংসায় পঞ্চমুখ সবাই। ঝুলিতে একের পর এক কাজ। সৃজিত মুখোপাধ্যায়ের পুজোর ছবির নায়িকা তিনি। এত ব্যস্ততার মাঝেও নায়িকার তালিকায় সবার প্রথম ইউভানই। কিছু দিন আগেই ইউভানের প্রি-স্কুলের ছবি দিয়েছিলেন তিনি। বাবা রাজও অবশ্য ছেলের সঙ্গে রয়েছেন প্রতি মুহূর্তে।

পায়ে জুতো-মোজা, পিঠে স্কুলের ব্যাগ। হাসিমুখে স্কুলের ছেলের প্রথম দিন স্কুলে যাওয়ার ছবি পোস্ট করলেন শুভশ্রী। লিখলেন, “বড় স্কুলে যাওয়ার প্রথম দিন। অনেক ভালবাসা।” ইউভানের এই বিশেষ দিনে শুভেচ্ছা জানালেন টলিপাড়ার অনেকেই। শ্রাবন্তী লিখলেন, “সোনা বাবা।” তাকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনেকেই।

Advertisement

প্রসঙ্গত, শুভশ্রী বরাবই বলে এসেছেন তাঁর স্বপ্ন ছিল মা হওয়া। ইউভান জীবনে আসার পর তাঁর জীবনে যে পরিবর্তন এসেছে সে জন্য খুবই খুশি তিনি। রাজ আর শুভশ্রীর জীবনে এখন একটাই লক্ষ্য, ইউভানকে ভাল ভাবে মানুষ করে তোলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন