Swastika Mukherjee

বৃন্দাবনে গিয়ে ৯ বছর পর রঙিন হলেন স্বস্তিকা মুখোপাধ্যায়, সেই রঙে রাঙিয়ে দিলেন অনুরাগীদেরও

শেষ ২০১৪ সালে রং ছুঁয়েছিলেন তিনি। তার পর কেটে গিয়েছে ৯ বছর। ২০২৩ সালে আবারও পুরনো দিনে ফিরে গেলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। রাঙিয়ে নিলেন নিজেকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১৭:৩৪
Share:

প্রায় ৯ বছর পর রঙিন হলেন স্বস্তিকা। নিজের ছবি পোস্ট করে কী লিখলেন অভিনেত্রী? ছবি: টুইটার।

সারা গা রংবেরঙের আবিরে মাখামাখি, পরনে শাড়ি, মানানসই গয়নায় ফ্রেমবন্দি স্বস্তিকা মুখোপাধ্যায়। দোলের দিন সবাই রং খেলেছেন। সমাজমাধ্যমে নিজেদের রঙিন হয়ে ওঠার ছবিও পোস্ট করেছেন। স্বস্তিকার রং খেলার ছবি দেখলেও মনে হতে পারে এই ছবির মধ্যে আর নতুনত্ব কী আছে? প্রায় ৯ বছর পর রঙিন হলেন স্বস্তিকা। নিজের ছবি পোস্ট করে লিখলেন অভিনেত্রী।

Advertisement

বৃন্দাবনে প্রতি বছরই বেশ ধুমধাম করে পালন করা হয় দোল উৎসব। সেই উৎসবেই এ বারে যোগ দিতে গিয়েছিলেন নায়িকা। সঙ্গে ছিলেন তাঁর বেশ কিছু বন্ধুও। বৃন্দাবনে রং খেলার ছবি পোস্ট করে স্বস্তিকা লেখেন, “৯ বছর পর দোল খেললাম। ২০১৪ সালের পর আর রং ছুঁইনি, বাড়ি থেকেও বার হইনি। আগের এতগুলো বছরের দোল বকেয়া এই বছর মিটিয়ে নিলাম, এবং আগামী দিনের জন্যও বেশ কিছু বাড়তি রং তুলে নিলাম। রাধে রাধে।”

Advertisement

এত বছর পর রং ছুঁয়ে যে বেশ খুশি স্বস্তিকা, তা ধরা দিচ্ছিল নায়িকার চোখেমুখে। কেন এত বছর পর তিনি রঙে হাত দিলেন? তা অবশ্য জানা যায়নি। প্রসঙ্গত, বর্তমানে কলকাতা গণ্ডি ছাড়িয়ে স্বস্তিকার মন মজেছে অন্য ভাষার সিনেমায়। হিন্দি ছবি সিরিজ়েও কাজ করছেন চুটিয়ে। তবে বাংলা সিনেমা কিংবা সিরিজ়ে তাঁকে দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন