Swastika Mukherjee

তড়িঘড়ি রক্ত পরীক্ষা করালেন স্বস্তিকা, আগামী সপ্তাহেই অস্ত্রোপচার, কী হয়েছে নায়িকার?

উৎসবের আবহে অভিনেত্রীর শারীরিক অসুস্থতা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। নিজেই জানালেন অস্ত্রোপচারের সিদ্ধান্ত।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৩ ১৯:২৬
Share:

স্বস্তিকা মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

বৃস্পতিবার এক দিকে সমাজমাধ্যমে তারকারা রাখিবন্ধন উপলক্ষে তাঁদের বিভিন্ন মুহূর্ত ভাগ করে নিচ্ছেন। কিন্তু তার মাঝেই অন্য রকমের একটি পোস্ট করলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। রাখির পোস্ট তো বটেই। কিন্তু সেখানেও যেন রয়েছে বিষণ্ণতার ছোঁয়া।

Advertisement

অভিনেত্রী অসুস্থ। নিজেই ইনস্টাগ্রামের একটি পোস্টে তা খোলসা করেছেন। অভিনেত্রী জানিয়েছেন, তিনি রক্ত পরীক্ষা করিয়েছেন। পরিবারে দীর্ঘ দিন ধরে যে ‘দাদা’ রক্ত পরীক্ষা করাতে আসেন, তাঁর সঙ্গেই একটি ছবি তুলেছেন অভিনেত্রী। স্বস্তিকার হাতে ফুলের রাখি। অভিনেত্রী লিখেছেন, ‘‘রক্ত পরীক্ষার জন্য রক্ত নিতে আসা এক জন মানুষের সঙ্গে কেমন রক্তের সম্পর্ক হয়ে যায় আমাদের। কত স্নেহ, মায়া, ভালবাসা মিশে থাকে সেখানে।’’

এই পোস্টে স্বস্তিকা নিজেই জানিয়েছেন, কয়েক দিন পরেই তাঁর একটি অস্ত্রোপচার হবে। অভিনেত্রী লিখেছেন, ‘‘আমার সামনের সপ্তাহে একটা অপারেশন হবে। তাই আজকে রক্ত নেওয়ার জন্য এসেছিলেন বাড়িতে।’’ কিন্তু কিসের অপারেশন বা তাঁর অসুস্থতা নিয়ে ওই পোস্টে স্বস্তিকা তা স্পষ্ট করেননি। ঘনিষ্ঠ মহলের খবর, স্ত্রীরোগ জনিত সমস্যার কারণে শরীরে অস্ত্রোপচার প্রয়োজন স্বস্তিকার। অনুরাগীদের একাংশও জানতে চেয়েছেন কী হয়েছে তাঁর। অনেকেই অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন। এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে স্বস্তিকার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয়। কিন্তু মেসেজ এবং ফোনের উত্তর তিনি দেননি।

Advertisement

কয়েক মাস আগে স্বস্তিকা অভিনীত ‘শিবপুর’ ছবিটি মুক্তি পেয়েছে। সম্প্রতি ‘নিখোঁজ’ ওয়েব সিরিজ়ে দর্শক স্বস্তিকার অভিনয় পছন্দ করেছেন। তবে এখন অভিনেত্রীর সুস্থ হয়ে ওঠার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন