Hiya Dey

‘এঁড়ে বাছুরের লাফালাফি!’, রিল পোস্ট করতেই কটাক্ষের শিকার হলেন ‘পটল’ হিয়া

‘পটল কুমার গানওয়ালা’ সিরিয়ালটি এখনও অনেকেরই মনে আছে। সিরিয়ালের নামভূমিকায় হিয়া কুড়িয়েছিল দর্শকদের বিপুল ভালবাসা। কিন্তু ইনস্টাগ্রামে রিল পোস্ট করে ঘটল বিপত্তি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ১৪:১৮
Share:

কেন অনুরাগীদের কটাক্ষের শিকার হিয়া? —ফাইল চিত্র।

রাস্তায় বেরোলে তাঁকে এখনও ‘পটল’ বলেই সম্বোধন করে সবাই। দীর্ঘ দিন ছোট পর্দায় দেখা যায় না অভিনেত্রী হিয়া দে-কে। তবে ইনস্টাগ্রামে কিন্তু ভীষণই সক্রিয় সকলের প্রিয় ‘পটল’। এখন অবশ্য সে অনেকটাই বড় হয়ে গিয়েছে। হিয়ার মা জানিয়েছিলেন, সে নাকি এখন বেছে কাজ করতে চায়। সঙ্গে পড়াশোনাও তো রয়েছে।

Advertisement

সময়ের সঙ্গে তাল মিলিয়ে ইনস্টাগ্রামে রিলে গা ভাসিয়েছে হিয়া। মাঝেমাঝেই বিভিন্ন গানের তালে ভডিয়োতে নাচতে দেখা যায় তাঁকে। তা নিয়ে চর্চাও হয়েছে। বন্ধুর সঙ্গে চুটিয়ে নাচ করছে হিয়া। জ্যাকলিন ফার্নান্ডেজ়ের একটি জনপ্রিয় গানে পা মেলাতে দেখা যাচ্ছে তাকে। আর এই নাচ দেখে বিভিন্ন মন্তব্য ভেসে উঠল নেটদুনিয়ায়। কেউ লিখলেন, “এঁড়ে বাছুরের লাফালাফি।” কারও মন্তব্য, “আরও শরীর ভাঙতে হবে।” আবার এক অনুরাগী লিখেছেন, “পুরো আগুন।” কেউ আবার হিয়াকে ভবিষ্যতের কথা স্মরণ করিয়ে লিখেছেন, “আরও ভাল করতে হবে।”

আপাতত সিরিয়াল থেকে সরে থাকার সিদ্ধান্তই নিয়েছে হিয়া। বেশ অনেক দিন আগে বৌ বেশে প্রকাশ্যে এসে কটাক্ষের শিকার হতে হয়েছিল তাকে। তখন আনন্দবাজার অনলাইনকে হিয়া বলে, “এই ছবিটা আমার দু’বছর আগের। আমায় এমন সিঁদুর পরে দেখলেই লোকজন নানা মন্তব্য করেন। যাঁরা যা ভাবছেন ভাবুন। আমি কোনও মন্তব্যের উত্তর দিই না, পড়িও না।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন