Sohini sarkar

লম্বা ছুটিতে সিকিমে টলিউড লাভবার্ড সোহিনী-রণজয়

লম্বা ছুটি নিয়ে সিকিমের রিনচেংপং, রাবংলা-য় ঘুরে বেড়াচ্ছেন টলিউডের দুই অভিনেতা সোহিনী সরকার আর রণজয় বিষ্ণু। আর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন প্রচুর ছবি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২১ ২২:১৮
Share:

সোহিনী সরকার ও রণজয় বিষ্ণু। ছবি ফেসবুক।

এই শীতে বরফে মাখামাখি করছেন টলিউডের লাভবার্ড সোহিনী-রণজয়। কখনও নীল আকাশের নীচে রোদে শুকিয়ে যাওয়া ঘাসে পাশাপাশি পা ছড়িয়ে বসে পড়ছেন। কখনও আবার একসঙ্গে বসে দেখছেন সূর্যাস্ত। কখনও খাদের ধারে পা ঝুলিয়ে বসে আছেন। আবার কখনও পাহাড়ে উঠছেন ট্রেক করে। আর তুলছেন অজস্র ছবি। একে অন্যের।

Advertisement

লম্বা ছুটি নিয়ে সিকিমের রিনচেংপং, রাবংলা-য় ঘুরে বেড়াচ্ছেন টলিউডের দুই অভিনেতা সোহিনী সরকার আর রণজয় বিষ্ণু। আর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন প্রচুর ছবি। রোজ ঝকঝকে নীল আকাশ আর কাঞ্চনজঙ্ঘা দেখে দেখে আশ মিটছে না তাঁদের। লাইভ করে রণজয় জানিয়েছেনও সে কথা। রিনচেংপংয়ে একটা হোমস্টে-তে থেকেছেন দু’জন। সেখান থেকে গিয়েছেন রাবংলায়। ফেসবুকে বরফ কুচিতে ঢাকা পাথরে একজোড়া চায়ের গ্লাস রেখে ছবি দিয়ে লিখেছেন, ‘বরফ ভেজা সকাল’।

বেরিয়ে পড়েছিলেন, গত বছর বড়দিনের পরেই। বছরের শেষ দিন কাটিয়েছেন পাহাড়ের কোলে। কাঞ্চনজঙ্ঘার সামনে হাতে কফির কাপ নিয়ে ছবি তুলেছিলেন ৩১ ডিসেম্বর। শেষ সূর্যাস্তের আলোয় কাঞ্চনজঙ্ঘার ছবিও পোস্ট করেছেন রণজয়। বছরের প্রথম দিন লাইভ করেছিলেন রিনচেংপং থেকে। সেই ভিডিয়োয় সোহিনী না থাকলেও রণজয় জানিয়েছেন, সকাল-বিকেল কাঞ্চনজঙ্ঘাকে সামনে রেখে যে ভাবে দু’জনের সময় কাটছে, তা ভাষায় বোঝানো সম্ভব নয়।

Advertisement

আরও পড়ুন : নতুন বাড়ি কিনলেন জাহ্নবি, দাম কত জানেন?

আরও পড়ুন : ‘কবীর সিং’ অভিনেত্রী নিজের নগ্ন ছবি পোস্ট করে যোগ দিলেন ‘বডি পজিটিভিটি মুভমেন্ট’-এ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন