Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

‘কবীর সিং’ অভিনেত্রী নিজের নগ্ন ছবি পোস্ট করে যোগ দিলেন ‘বডি পজিটিভিটি মুভমেন্ট’-এ

‘বডি পজিটিভিটি মুভমেন্ট’। সেই আন্দোলনেরই অংশ হিসেবে নিজের শরীরের আকার, আকৃতি, রং সকলের সামনে মেলে ধরলেন মরাঠি অভিনেত্রী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৫ জানুয়ারি ২০২১ ২১:০৮
Save
Something isn't right! Please refresh.
বনিতা খারাট

বনিতা খারাট

Popup Close

‘সত্যম শিবম সুন্দরম’, যা সত্য তাই সুন্দর। সত্য মানুষ। সত্য শরীর। সত্য মন। তা সে যে রকমই হোক। বর্ণবিদ্বেষের মতো রোগমুক্তির জন্য মানুষ রাস্তায় নেমেছে।

নেটদুনিয়াতেও শুরু হয়েছে তেমনই এক আন্দোলন। ‘বডি পজিটিভিটি মুভমেন্ট’। সেই আন্দোলনেরই অংশ হিসেবে নিজের শরীরের আকার, আকৃতি, রং সকলের সামনে মেলে ধরলেন মরাঠি অভিনেত্রী।

শাহিদ কপূরের বহুল চর্চিত ছবি ‘কবীর সিং’-এ পরিচারিকার ভূমিকায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন বনিতা খারাট। আজ সেই অভিনেত্রী ভেঙে দিলেন প্রচলিত ধ্যানধারণাকে। সৌন্দর্যের সংজ্ঞা বদলানোর পথে সামিল করলেন হাজারও মানুষকে।

Advertisement

আরও পড়ুন: নতুন বাড়ি কিনলেন জাহ্নবি, দাম কত জানেন?

নগ্ন ছবি পোস্ট করলেন বনিতা। ছবি দেখে নেটাগরিকদের বক্তব্য, সম্ভবত কোনও ক্যালেন্ডার শ্যুটের ফোটোশ্যুট করেছেন তিনি। নীল ব্যাকগ্রাউন্ডের সামনে বসে রয়েছেন বনিতা। সামনে নীল রঙের একটি ঘুড়ি ধরে রয়েছেন তিনি। যাতেঢাকা পড়েছে তাঁর শরীরের কিছু অংশ। কোঁকড়া চুল বেয়ে পড়েছে পিঠ দিয়ে। উৎফুল্ল বনিতা হেসে উঠেছেন। আর সেই মুহূর্তটিকেই ক্যামেরাবন্দি করেছেন তারকা ফোটোগ্রাফার তেজস নেরুরকর।


A post shared by @vanitakharat19

A post shared by @vanitakharat19

ছবির ক্যাপশনে লেখা, ‘আমি আমার প্রতিভা, কাজের প্রতি প্যাশন ও আত্মবিশ্বাসের জন্য গর্বিত। আমি আমার শরীর নিয়ে গর্বিত। কারণ, আমি নিজের মতো। এসো সবাই হাতে হাত মিলিয়ে বডি পজিটিভিটি মুভমেন্ট-এ যোগ দিই।’

আরও পড়ুন: আমাকে বিয়ে করে আমার বরকে অনেক গালিগালাজ সহ্য করতে হয়: ভাগ্যশ্রী



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement