Birsa-Bidipta

পাহাড়ি রাস্তায় বিদীপ্তাকে উষ্ণ চুম্বন বিরসার, ছবি দেখেই ধেয়ে এল বিরূপ মন্তব্য

পাহাড়ে ঘুরতে গিয়েছেন বিরসা এবং বিদীপ্তা। পাহাড়ের রাস্তায় আদুরে ছবি তুলে পোস্ট করলেন পরিচালক। যা দেখে চর্চা শুরু।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ১৭:৪৪
Share:

বিরসা দাশগুপ্ত এবং বিদীপ্তা চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

চারিদিক কুয়াশাচ্ছন্ন। পাহাড়ি রাস্তা। পথের মাঝে তাঁরা একে অপরের ঠোঁটে ডুবেছেন। পাহাড়ি রাস্তায় পরস্পরের ভালবাসায় মগ্ন বিদীপ্তা চক্রবর্তী এবং বিরসা দাশগুপ্ত। সম্প্রতি পাহাড়ে ঘুরতে গিয়েছেন তারকা দম্পতি। সদ্য মুক্তি পেয়েছে বিরসার নতুন ছবি ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’। ছবি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া এসেছে দর্শকের তরফে। ছবি মুক্তির পরই একটু মুক্ত বাতাস পেতে বিরসা-বিদীপ্তা পাড়ি দিয়েছেন পাহাড়ে।

Advertisement

সারা বছর দু’জনেই ব্যস্ত থাকেন। তাই একটু ফাঁকা সময় পেতেই ঘুরতে বেরিয়ে পড়েছেন তাঁরা। ঘোরার ফাঁকে এমনই এক আদুরে ছবি পোস্ট করেন পরিচালক। বিদীপ্তাকে আদরে ভরাচ্ছেন। সমাজমাধ্যমে ছবিটি পোস্ট করে বিরসা লেখেন, “ও যে মানে না মানা।”

ব্যস, যেই না পোস্ট করা, একের পর এক মন্তব্যে ভর্তি সেই ছবির মন্তব্যবাক্স। কেউ লিখেছেন, “এটা কি যাদবপুর নাকি?” আবার কারও মন্তব্য, “এ সব ছবি কখনও ফেসবুকে দিতে হয়!” আবার কেউ লিখেছেন, “সমাজমাধ্যমের পাতায় এমন ছবি পোস্ট করা কি উচিত?” তবে শুধুই যে খারাপ মন্তব্য লেখা হয়েছে, তা বললে ভুল হবে। অনেকে আবার তাঁদের এই আদুরে ছবি পছন্দও করেছেন।

Advertisement

যদিও কোনও মন্তব্যেরই কোনও উত্তর দেননি তারকা দম্পতি। আপাতত তাঁরা ব্যস্ত পাহাড়ের অলিগলি আবিষ্কার করতে। বিদীপ্তার ঝুলিতে রয়েছে বেশ কিছু কাজ। সম্প্রতি কর্মসূত্রেই দীর্ঘ সময় তিনি ছিলেন বিদেশে। এ দিকে আগামী দিনে বিরসা কী করতে চলেছেন, এখনই খোলসা করতে নারাজ পরিচালক। সবটাই ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন