Mithila-Tahsan

সৃজিত-পত্নী মিথিলার প্রাক্তন শ্বশুর প্রয়াত, নিজের বাড়িতেই মৃত্যু হল তাহসানের বাবার

প্রয়াত হলেন ও পার বাংলার জনপ্রিয় অভিনেতা তাহসান খানের বাবা। বুধবার রাত ৮টা নাগাদ শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১৩:৫৫
Share:

প্রয়াত সৃজিত-জায়া মিথিলার প্রাক্তন শ্বশুর। — ফাইল চিত্র।

ও পার বাংলার জনপ্রিয় অভিনেতা তাহসান খান। ১২ এপ্রিল, বুধবার রাত ৮টায় বাবাকে হারালেন তাহসান। তাঁর বাবার নাম সানাউর রহমান খান। বাবার মৃত্যুর খবর নিজেই সকলকে জানান তাহসান। তিনি জানিয়েছেন, রাতে আচমকাই তাঁর বাবা অসুস্থ হয়ে পড়েন। তিনি বলেন, “হাসপাতালে নিয়ে যাওয়ার সুযোগই পেলাম না। নিয়ে যাওয়ার আগেই বাবা চলে গেলেন। সবাই প্রার্থনা করবেন। তাঁর শেষকৃত্যের বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।”

Advertisement

অনেক দিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। ফেব্রুয়ারি মাসে খুবই বাড়াবাড়ি হয়েছিল। তখন তাঁকে ভর্তি করা হয় ঢাকার একটি হাসপাতালে। আইসিইউ-তে ভর্তি ছিলেন তিনি। অবস্থার সামান্য উন্নতি হওয়ার পর তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। তাহসানের ঘনিষ্ঠরা জানিয়েছেন, অনেক দিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় তাঁর।

তাহসানের নাম উঠলেই আরও একটি নাম উঠে আসে। তিনি রফিয়াত রশিদ মিথিলা। যিনি বর্তমানে এ পার বাংলার পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ঘরনি। কিন্তু তার আগে দীর্ঘ দিন তাহসানের সঙ্গে সংসার করেছেন মিথিলা। তাহসান এবং মিথিলার একটি মেয়েও রয়েছে। আইনি বিচ্ছেদ হলেও তাঁরা এখনও ভাল বন্ধু। মেয়েও আয়রাও বাবার সঙ্গে মাঝেমাঝেই সময় কাটাতে বাংলাদেশ যায়। সেই ছবি অনেক সময় দেখা যায় সমাজমাধ্যমের পাতায়। প্রাক্তন শ্বশুরের মৃত্যুর খবরে এখনও পর্যন্ত অবশ্য কোনও মন্তব্য করেননি মিথিলা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন