Entertainment News

‘হায়দরাবাদ বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যাল’-এ ‘রেনবো জেলি’র ঝুলি পূর্ণ

পিউপার জন্য শুধু তাই নয়। এ ছাড়াও জুরি চয়েস, পপুলার চয়েসে বেস্ট ফিল্ম, বেস্ট স্ক্রিন প্লে-র জন্য সৌকর্য ঘোষাল, বেস্ট এডিটর হিসেবে অর্ঘ্যকমল মিত্র পুরস্কার পেয়েছেন এই ছবির জন্য। পাশাপাশি আগামিকাল থেকে বাহরাইন সামার ফেস্টিভ্যালেও দেখানো হবে ‘রেনবো জেলি।’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৮ জুন ২০১৮ ১৬:১০
Share:

‘রেনবো জেলি’র একটি দৃশ্যে মহাব্রত। ছবি: ইউটিউবের সৌজন্যে।

ঘোতন ওরফে মহাব্রতর অভিনয় দর্শক পছন্দ করেছেন গত কয়েক সপ্তাহ ধরে। সৌজন্যে সৌকর্য ঘোষালের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘রেনবো জেলি’। এ বার ‘হায়দরাবাদ বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যাল’-এ মহাব্রত পেল সেরার শিরোপা। বেস্ট অ্যাক্টরের পুরস্কার জিতল মহাব্রত।

Advertisement

শুধু তাই নয়। এ ছাড়াও জুরি চয়েস, পপুলার চয়েসে বেস্ট ফিল্ম, বেস্ট স্ক্রিন প্লে-র জন্য সৌকর্য ঘোষাল, বেস্ট এডিটর হিসেবে অর্ঘ্যকমল মিত্র পুরস্কার পেয়েছেন এই ছবির জন্য। পাশাপাশি আগামিকাল থেকে বাহরাইন সামার ফেস্টিভ্যালেও দেখানো হবে ‘রেনবো জেলি।’

এ ছাড়াও বহু পুরস্কার এসেছে টলিউডে। জুরি অ্যাওয়ার্ডস তালিকায় ‘গুডনাইট সিটি’র জন্য সেরা সিনোমাটোগ্রাফারের পুরস্কার পেয়েছেন হরেন্দ্র সিংহ। ওই ছবির জন্যই সেরা অভিনেতা হয়েছেন ঋত্বিক চক্রবর্তী। বেস্ট মেকআপ ‘অন্দরকাহিনি’র জন্য মহম্মদ ইউনুস।

Advertisement

আরও পড়ুন, ‘অন্দরকাহিনির শুটিং আমার কাছে বাঁচার এক্সকিউজ ছিল’

ভিউয়ার চয়েস তালিকায় সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তনুজা, ‘সোনার পাহাড়’-এর জন্য।'পিউপা'র ঝুলিতে রয়েছে দুটি পুরস্কার। সেরা পরিচালক ইন্দ্রাশীস আচার্য এবং সেরা সহ অভিনেত্রীর সম্মান পেয়েছেন সুদীপ্তা চক্রবর্তী। নেগেটিভ চরিত্রে ‘আলিফা’ ছবির জন্য সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন প্রসুন গাইন। ‘রোডসাইড সায়েনটিস্ট’ পেয়েছে সেরা বাংলা তথ্যচিত্রের সম্মান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন