ব্যক্তি জীবনে তুমুল টানাপড়েনের মধ্যে রয়েছেন তিনি। তিনি অর্থাত্ প্রিয়ঙ্কা সরকার। রাহুল বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ এনেছেন প্রকাশ্যে। বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন। তাঁদের ছেলে সহজের ভাল থাকা এখন প্রশ্নের মুখে। কিন্তু এর মধ্যেও প্রফেশনালিজম মেনটেন করে চলেছেন নায়িকা।
এই মুহূর্তে অরিন্দম শীলের ছবি ‘ব্যোমকেশ গোত্র’র শুটিংয়ে মুসৌরিতে রয়েছেন প্রিয়ঙ্কা। পাশাপাশি অর্ণব মিদ্যা পরিচালিত প্রিয়ঙ্কার ছবি ‘অন্দরকাহিনি’ দেখানো হবে চলতি ‘হায়দরাবাদ বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যাল’-এ।
প্রিয়ঙ্কা শেয়ার করলেন, ‘‘অর্ণবের সঙ্গে এটা আমার প্রথম কাজ। আমার কাছে খুব গুরুত্বপূর্ণ একটা কাজ। খুব কঠিন সময়ে শুট করেছি এই ছবি। সে সময় ব্যক্তিগত জীবনে যা চলছিল, তাতে অন্দরকাহিনির শুটিং আমার কাছে একটা বাঁচার সুযোগ ছিল, বাঁচার এক্সকিউজ ছিল। আর হায়দরাবাদ ফিল্ম ফেস্টিভ্যালে স্ক্রিনিং হচ্ছে বলে আমরা সম্মানিত। জুরি মেম্বারদের অনেক ধন্যবাদ।’’

আরও পড়ুন, টাকার জন্য ছেলেকে দেখতে দেওয়া হয়নি, অভিযোগ রাহুলের, কী বললেন প্রিয়ঙ্কা?

চার নারীর কাহিনিকে এই ছবিতে ফ্রেমবন্দি করেছেন অর্ণব। চারটি চরিত্রে ভিন্ন লুকে দেখা যাবে প্রিয়ঙ্কাকে। এ ছাড়াও সিদ্ধার্থ চট্টোপাধ্যায়, সুমিত সমাদ্দার, সায়নী ঘোষ, প্রসূনের মতো শিল্পীর অভিনয় সমৃদ্ধ করেছে এই ছবিকে।