Entertainment News

আগামিকাল রাজের জীবনে একটি বিশেষ দিন, কেন জানেন?

ফের কোনও নতুন প্রেম? গেস করুন তো। ফোনের ওপারে ছোট্ট উত্তর দিলেন রাজ, ‘‘বেশ চাপে আছি।’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৮ ১৭:৪৯
Share:

রাজ চক্রবর্তী। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

১৬ ফেব্রুয়ারি, ২০১৮। পরিচালক রাজ চক্রবর্তীর জীবনে একটি বিশেষ দিন। কেন? সে তথ্য দেব আপনাদের। কিন্তু এই বিশেষ দিনের আগে রাজের মনোভাব ঠিক কেমন?

Advertisement

ফোনের ওপারে ছোট্ট উত্তর দিলেন রাজ, ‘‘বেশ চাপে আছি।’’

পরিচালক হিসেবে তো বটেই। কোনও কোনও সময় তার থেকেও বেশি ব্যক্তিগত জীবন সংক্রান্ত খবরে শিরোনামে এসেছেন রাজ। ভ্যালেন্টাইনস ডে-র একদিন পরে কী এমন ঘটতে চলেছে, যাতে দিনটা রাজের জীবনে এতটা স্পেশ্যাল হয়ে উঠবে?

Advertisement

ফের কোনও নতুন প্রেম? গেস করুন তো।

আরও পড়ুন, দেবলীনা কি আপনার গার্লফ্রেন্ড? মুখ খুললেন গৌরব

না! ব্যক্তিগত জীবন নয়। বরং আগামিকাল রাজের কেরিয়ারের খুব গুরুত্বপূর্ণ একটা দিন। কারণ প্রযোজক হিসেবে হাতেখড়ি হতে চলেছে তাঁর। সৌজন্যে অভিমন্যু মুখোপাধ্যায়ের প্রথম ছবি ‘নূর জাহান’। আগামীকাল মুক্তি পেতে চলেছে এই ছবি।

রাজের কথায়, ‘‘কোনও রিমেক নয়। অরিজিনাল ছবি নূর জাহান। অভির লেখা গল্প। ওর প্রথম পরিচালনা। এটার সঙ্গে অনেকের জার্নি জড়িয়ে রয়েছে। আমি চাইব যাঁরা কর্মাশিয়াল ছবি পছন্দ করেন, তাঁরা সকলে সিনেমা হলে এসে দেখুন।’’ এই ছবি যেমন রাজ এবং অভিমন্যুর প্রযোজক এবং পরিচালক হিসেবে ডেবিউ, তেমনই নায়ক আদৃত রায় এবং নায়িকা পূজা রায়েরও এটা প্রথম ছবি।


নায়ক-নায়িকা এবং পরিচালকের সঙ্গে প্রযোজক রাজ। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

মফস্বলের নিম্নমধ্যবিত্ত পরিবারের এক ছেলে কলেজে গিয়ে প্রভাবশালী এক নেত্রীর মেয়ের প্রেমে পড়েন। প্রেম হয় নিজস্ব নিয়মেই। একই সঙ্গে শুরু হয় ধনী-গরিবের দ্বন্দ্ব। শহরে পালিয়ে যান নায়ক-নায়িকা। তার পরই বদলে যেতে থাকে তাঁদের জীবন। কতটা বদল হল, তার হদিশ রয়েছে ছবিতে। ঠিক এ ভাবেই ‘নূর জাহান’-এর গল্পকে ফ্রেমবন্দি করেছেন বলে জানালেন অভিমন্যু।

আরও পড়ুন, ‘রসগোল্লা’র আড্ডায় চলুন, খোদ নবীন দাসের বাড়িতে

পরিচালক রাজ প্রযোজক হিসেবে ‘নূর জাহান’-এ কতটা নাক গলিয়েছেন? প্রশ্নটা শুনেই হেসে ফেললেন অভিমন্যু। ‘‘রাজদা এই ছবির ক্রিয়েটিভ ডিরেক্টর। গল্প ভাবার পর থেকেই বহুবার আলোচনা হয়েছে। ফলে ইন্টারফেয়ারেন্স নয়, রাজদার ইনপুট আমাদের ক্রিয়েটিভ হেল্প করেছে’’ বললেন পরিচালক।

এতদিন পরিচালক হিসেবে বহু ছবি রিলিজ হয়েছে রাজ চক্রবর্তীর। রিলিজের ঠিক আগের দিন কী করতেন? রাজ বললেন, ‘‘আমি তো তখন বিন্দাস থাকতাম।’’

আরও পড়ুন, সত্যি ঘটনার কথা বলবে ‘ক খ গ ঘ’?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন