রাস্তাতেই আরাধ্যাকে পড়ান ঐশ্বর্যা

একেই বলে মায়ের বুদ্ধি। ব্যস্ত মা! নিঃশ্বাস ফেলার ফুরসতটুকুও নেই। কিন্তু, মেয়েকে তো পড়াতেও হবে। তাই এক অদ্ভুত উপায় নিয়েছেন ঐশ্বর্যা রাই বচ্চন। মুম্বইয়ের ট্র্যাফিক জ্যামের কথা কে না জানেন!

Advertisement

সং‌বাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ মে ২০১৬ ১২:১২
Share:

একেই বলে মায়ের বুদ্ধি। ব্যস্ত মা! নিঃশ্বাস ফেলার ফুরসতটুকুও নেই। কিন্তু, মেয়েকে তো পড়াতেও হবে। তাই এক অদ্ভুত উপায় নিয়েছেন ঐশ্বর্যা রাই বচ্চন।

Advertisement

মুম্বইয়ের ট্র্যাফিক জ্যামের কথা কে না জানেন! গাড়িতে বাড়ি থেকে বের হলেই, না চাইলেও দু-তিন ঘণ্টা গাড়ির মধ্যেই আটকে থাকতে হয়। আর সেই রাস্তার মধ্যেই ট্র্যাফিক জ্যামে আটকে থাকা সময়টা বিলকুল কাজে লাগান ঐশ্বর্যা রাই বচ্চন। তাঁর গাড়ি যখন জ্যামের মধ্যে আটকে থাকে, সেই সময় নাকি জুনিয়র বচ্চন ঘরণী তাঁর মেয়ে আরাধ্যাকে পড়াতে বসান! গাড়ির মধ্যেই ছড়া শেখান সুন্দরী।

এক সাক্ষাৎকারে ঐশ্বর্যা জানিয়েছেন, ‘সরবজিৎ’-এর প্রিমিয়ার থেকে প্রোমোশন নিয়ে ইদানীং তিনি খুব ব্যস্ত। সে কারণেই সময়ের ভীষণ অভাব। তা বলে আরাধ্যাকে কাছ ছাড়া করছেন না তিনি। মায়ের দায়িত্বটা যথাযথ ভাবেই পালন করছেন। শুটিং স্পটে গেলে ভ্যানের মধ্যেই আরাধ্যাকে খাইয়ে-দাইয়ে ঘুম পাড়িয়ে যাচ্ছেন কাজে। আর বাড়ি ফিরছেন আরাধ্যাকে বগলদাবা করে প্রাথমিক পাঠ দিতে দিতে।

Advertisement

আরও পড়ুন

অভিষেক-ঐশ্বর্যার দাম্পত্যে যেন রিল লাইফের ‘অভিমান’

বেগুনি লিপস্টিক পরে হাসির খোরাক ঐশ্বর্যা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন