Jab Harry Met Sejal trailer

মুক্তি পেল শাহরুখ-অনুষ্কার ‘জব হ্যারি মেট সেজল’-এর ট্রেলার

তিন মিনিটের ট্রেলার জুড়ে শাহরুখ-অনুষ্কার জমজমাট রোম্যান্স। সঙ্গে অসাধারণ কমেডি টাইমিং আর ঝাঁ চকচকে সিনেম্যাটোগ্রাফি। যেন জানান দিচ্ছে বলিউড বাদশার আরও একটা সুপারহিট আসন্ন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ জুলাই ২০১৭ ২০:১৩
Share:

প্রতীক্ষার অবসান। মুক্তি পেল ‘জব হ্যারি মেট সেজল’-এর ট্রেলার। ছবি: শাহরুখের ইনস্টাগ্রামের সৌজন্যে।

মূল ট্রেলারের আগে পাঁচ-পাঁচটি মিনি ট্রেলার। দর্শকদের সঙ্গে পঞ্জাবি ‘হ্যারি’ ও গুজরাতি ‘সেজল’কে পরিচয় করাতে এ ভাবেই এত দিন প্রোমোশনের কাজ চালাচ্ছিল রেড চিলিজ এন্টারটেনমেন্ট। অবশেষে সামনে এল ‘জব হ্যারি মেট সেজল’-এর ট্রেলার।

Advertisement

তিন মিনিটের ট্রেলার জুড়ে শাহরুখ-অনুষ্কার জমজমাট রোম্যান্স। সঙ্গে অসাধারণ কমেডি টাইমিং আর ঝাঁ চকচকে সিনেম্যাটোগ্রাফি। যেন জানান দিচ্ছে বলিউড বাদশার আরও একটা সুপারহিট আসন্ন। ছবির পরিচালক ইমতিয়াজ আলি।

ট্রেলারে ‘ক্যারেক্টর খারাব’ ট্যুরিস্ট গাইড শাহরুখ, পর্যটক অনুষ্কা অর্থাৎ ‘সেজল’-কে তাঁর ভাবনার কথা বলছেন। আর সেখানেই রহস্য তৈরি করেছে চরিত্রটি। রোম্যান্সিং কিঙ্গ শাহরুখ কি এ বার তবে চরিত্রহীনের ভূমিকায়? মহিলা সংক্রান্ত বিষয়ে ‘হ্যারি’ যে খুব ‘চিপ’ সে কথাই কিন্তু শোনা যাচ্ছে শাহরুখের মুখে। বলছেন, ‘আমি ভীষণ চরিত্রহীন!’

Advertisement

আরও পড়ুন, শাহরুখকে সকলে কেন দেখতে চান? গোপন সত্যি বলল আব্রাম!

এর পর দেখা যাচ্ছে এনগেজমেন্ট রিং হারিয়ে ফেলেছেন ‘সেজল’। আর সেই আংটি হারানোর দায়িত্ব পড়েছে ‘হ্যারি’র কাঁধে। এর সঙ্গেই চিত্রনাট্যে আভাস, একটি জমাটি প্রেমের গল্পের।

কী জাদু নিয়ে আসছে ‘হ্যারি’? ‘সেজল’-তো বলেই ফেলেছেন যে তিনি শাহরুখের প্রেমে ‘রাধা’। আপনিও কি তাই? অনুষ্কার ফ্যানেরাই বা কী ভাবছেন?

ছবিটি মুক্তি পাবে ৪ অগস্ট।

ভিডিও সৌজন্যে রেড চিলিজ এন্টারটেনমেন্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন