Nikhil Jain

Nikhil-Tridha: বিষাক্ত দাম্পত্যের চেয়ে বিচ্ছেদ অনেক ভাল, বললেন নিখিলের নতুন ‘বন্ধু’ ত্রিধা

গোলাপি টপ ও কোমরে জড়ানো এক টুকরো বস্ত্র, ত্রিধার ছবিতে নিখিলের মুগ্ধতা প্রকাশ্যে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২১ ১৫:২৭
Share:

নিখিল ও নুসরতের কথা বলতে চাইলেন ত্রিধা চৌধুরী?

বুধবার সকালে বিয়ে ও বিচ্ছেদ নিয়ে বার্তা দিলেন অভিনেত্রী ত্রিধা চৌধুরী। তাঁর মতে, বিষাক্ত দাম্পত্যের থেকে বিচ্ছেদ অনেক ভাল। ইনস্টাগ্রাম স্টোরিতে সেই কথাই লিখলেন ত্রিধা। নতুন করে ত্রিধার প্রোফাইলে একটু বেশিই নজর রেখেছেন নেটাগরিকরা। তার কারণ, অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের প্রাক্তন স্বামী (নুসরতের কথায় ‘সহবাস সঙ্গী’) নিখিল জৈনের সঙ্গে যে ত্রিধার বন্ধুত্ব গড়ে উঠেছে তাঁর আঁচ পেয়েছে নেটপাড়া।

Advertisement

বেশ কয়েক মাস ধরেই ত্রিধা ও নিখিল একে অপরকে ইনস্টাগ্রামে ‘ফলো’ করেন। মঙ্গলবার ত্রিধার একটি রিল ভিডিয়ো দেখে নিখিলের মুগ্ধতা প্রকাশ্যে এসেছে। সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, ত্রিধার পরনে গোলাপি রঙের টপ এবং তাঁর কোমরে জড়ানো এক টুকরো বস্ত্র। আর সেখানে ভালবাসার চিহ্ন এঁকে দিয়েছেন ব্যবসায়ী নিখিল।

ত্রিধার ইনস্টাগ্রাম স্টোরি

ঠিক যে সময়ে বৈবাহিক সম্পর্ক এবং বিচ্ছেদ নিয়ে বিতর্কে জড়িয়েছেন নিখিল এবং নুসরত, ঠিক তখনই ত্রিধা বিষাক্ত বা তিক্ত বিয়ে এবং বিচ্ছেদ নিয়ে বক্তব্য রাখলেন। তাঁর এই ইনস্টাগ্রাম স্টোরি দেখে চমকে উঠেছেন নেটাগরিকরা। নিখিল এবং ত্রিধার ‘বন্ধুত্ব’ নিয়ে জাগছে প্রশ্ন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন