Trina Saha

Trina-Abhishek-Dipanwita: একই মঞ্চে ধারাবাহিকের ‘গুনগুন’, ‘গঙ্গারাম’, ‘খুকুমণি’, এ বার অন্য ভূমিকায়

শেষ হতে চলেছে ‘গঙ্গারাম’। তার মধ্যেই নতুন ভাবে আসতে চলেছেন অভিষেক। সঙ্গী তৃণা, দীপান্বিতা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২২ ১৮:৪৪
Share:

একই মঞ্চে তিনজন

নতুন অবতারে আসতে চলেছেন খুকুমণি। সঙ্গী গঙ্গারাম এবং গুনগুন। বুঝতে পারছেন না কী নিয়ে কথা হচ্ছে? এ বার একই মঞ্চে ‘খুকুমণি’ ওরফে দীপান্বিতা রক্ষিত, ‘গঙ্গারাম’ ওরফে অভিষেক বসু এবং ‘গুনগুন’ অর্থাৎ তৃণা সাহা। না, কোনও ধারাবাহিক নয়। ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে ‘মেন্টর’ হিসাবে একসঙ্গে দেখা যাবে তিনজনকে। প্রোমোর শ্যুটিংও হয়ে গিয়েছে ইতিমধ্যে।

Advertisement

খুকুমণি হোম ডেলিভারি শেষ হয়েছে বেশ অনেক দিন হল। আবার কবে পর্দায় দেখা যাবে খুকুমণিকে তাই নিয়ে প্রশ্ন ছিলই। অবশেষে এসে গেল সুখবর। নতুন অবতারে ধরা দিতে চলেছেন দীপান্বিতা। হঠাৎ কেন এই সিদ্ধান্ত? আনন্দবাজার অনলাইনের তরফে প্রশ্ন করা হলে তিনি বলেন, “নাচ আমার প্রাণ। নাচ দিয়েই আমার শুরু। অভিনেত্রী হওয়ার আগে আমি এক জন নৃত্যশিল্পী। সেই সত্তাটা কোথাও হারিয়ে ফেলছিলাম। সেই টানেই ফিরে আসা এই মঞ্চে।”

অন্য দিকে গুনগুন দর্শকের অন্যতম পছন্দের। তাঁকে প্রতি দিন টেলিভিশনের পর্দায় দেখে অভ্যস্ত দর্শক। এ বার গুনগুন অর্থাৎ তৃণা আসছেন সম্পূর্ণ নতুন ভাবে। আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী জানান, তিনি কোনও দিনই কিছু পরিকল্পনা করে এগোননি। এ ক্ষেত্রেও তাই। নাচ তাঁর ভালবাসার জায়গা। আর তা ছাড়া বাচ্চাদের তিনি খুবই ভালবাসেন। তাই এই প্রজেক্টটিতে না করার কোনও কারণই ছিল না।

Advertisement

তৃণা, দীপান্বিতা ছাড়াও দেখা যাবে অভিষেককে। কয়েকদিন পরেই শেষ হতে চলেছে ধারাবাহিক। তারপরেই নতুন অবতারে আসবেন নায়ক। এই শোয়ে বিচারকের আসনে থাকছেন রুক্মিণী মৈত্র এবং মনামী ঘোষ। আর মহাগুরুর আসনে থাকবেন দেব। আর কী কী চমক অপেক্ষা করছে, তা ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন