Trina Saha

কেমন কাটল তৃণার ব্যাচেলরেট পার্টি? জানালেন অভিনেত্রী

‘‘ছোট থেকে আমি যে রকম ব্যাচেলরেট পার্টির স্বপ্ন দেখতাম, ঠিক সে রকমই ছিল পুরোটা।’’ বলেন ‘ব্রাইড টু বি’ তৃণা সাহা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২০ ২২:৩০
Share:

তৃণা সাহার ব্যাচেলরেট পার্টি।

ছোট থেকে একান্নবর্তী পরিবারে বড় হয়েছেন তিনি। বিয়ের পরেও তাই নীলের বাবা-মায়ের সঙ্গেই থাকতে চান তৃণা। স্পষ্ট জানিয়ে দিলেন, ‘‘কেবল দু’জন মিলে সংসার শুরু করব না আমরা। ওর বাবা-মায়ের সঙ্গেই থাকতে চাই আমি।’’ ব্যাচেলরেট পার্টির বর্ণনা দিতে দিতে বিয়ে পরবর্তী জীবনের দু’এক টুকরো ভাগ করে নিলেন তিনি।

Advertisement

৪ ফেব্রুয়ারি এসে গেল বলে। কয়েক দিনের মধ্যে আশে পাশের দুনিয়াটা বদলে যাবে। নতুন জীবনে পা দেবেন তৃণা। ‘মিসেস’ হওয়ার আগে ‘মিস’ তৃণা সাহা চুটিয়ে আনন্দ করে নিলেন তাঁর গার্ল গ্যাংয়ের সঙ্গে। গত শনিবার রাত থেকে সোমবার প্রায় ভোর পর্যন্ত এক টানা পার্টি চলেছে। ‘ব্রাইড টু বি’-র জন্য তাঁর বান্ধবীরা কী না করেছেন! বন্ধু গর্বে গর্বিত তৃণা জানালেন, ‘‘আমি যা যা ভালবাসি, সব কিছু আমার চোখের সামনে নিয়ে এসেছে আমার বান্ধবীরা।’’

পার্টির পুরো শিডিউল কী ছিল?

Advertisement

আরও পড়ুন: সুশান্তের শেষ পরিচালক বানাচ্ছেন ধ্যানচাঁদের বায়োপিক

শনিবার রাতে শ্যুট শেষ হয়েছে অনেক দেরিতে। তার পর বান্ধবীদের সঙ্গে বেরিয়ে ক্লাব হপিংয়ে মেতেছিলেন তৃণা।

A post shared by Trina Saha (@trinasaha21)

পরদিন সকাল সকাল স্বভূমিতে পৌঁছে ব্রেকফাস্ট সারেন। তৃণার গার্ল গ্যাং কোথাও কোনও খামতি রাখেনি। আনন্দ করার সঙ্গে সঙ্গে করোনা সংক্রমণ থেকে বাঁচার জন্য সমস্ত ব্যবস্থা নিয়েছিলেন তাঁরা। তৃণা জানালেন, ‘‘আমার বান্ধবীরা পুরো রিসর্টটাই বুক করে রেখেছিল। যাতে অন্য কেউ না থাকে। শুধু আমরা। তাই করোনার ভয়টাও ছিল না। শুধু তাই না। পুল পার্টির জন্য পুরো চত্বরটা ওরা স্যানিটাইজ করিয়েছিল। আর যে ঘরটা বুক করেছিল, সেটাকেও পুরো স্যানিটাইজার দিয়ে ধুতে বলে দিয়েছিল।’’পুল পার্টি, তাও আবার লাইভ মিউজিক। তাঁদের নাচের ভিডিয়োতে ভর্তি তৃণার সোশ্যাল পেজ। উচ্ছ্বসিত তৃণার কথা, ‘‘তার পর প্রচুর আড্ডা মেরেছি আমরা! এতদিন বাদে মেয়েরা মেয়েরা একসঙ্গে হয়েছি। কথা শেষ হয় নাকি?’’ছোট থেকেই তৃণার শখ ছিল কাস্টমাইজড কেক কাটার। কিন্তু কখনও হয়ে ওঠেনি। বান্ধবীরা সেই শখও পূরণ করে দিলেন। তাঁর পছন্দের বার্বি, চকোলেট, মার্শমেলো দিয়ে কেকের টপিং করা হয়েছিল। রিসর্টের ঘর সাজানো হয়েছিল ‘ব্রাইড টু বি’ লিখে। তৃণার পছন্দের রঙের বেলুন দিয়ে সাজিয়ে। এক কথায়, তৃণা ভাবতেই পারেননি তাঁর জন্য এত কিছু করবেন তাঁর বান্ধবীরা। কেবল ব্যাচেলরেট পার্টি নয়, সারপ্রাইজ ব্যাচেলরেট পার্টি!

A post shared by Trina Saha (@trinasaha21)

‘‘ছোট থেকে আমি যে রকম ব্যাচেলরেট পার্টির স্বপ্ন দেখতাম, ঠিক সে রকমই ছিল পুরোটা।’’ বলেন ‘ব্রাইড টু বি’ তৃণা সাহা।

আরও পড়ুন: গৌরব-দেবলীনার খুশিতে সামিল টলিউড, কেমন চলছে রিসেপশন পার্টি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন